কম দামে নতুন ফোন কিনবেন ? 10 জুন থেকে Amazon Fab Phone Fest সেল দেবে সুযোগ

ই-কমার্স সাইট Amazon আরো একবার Fab Phone Fest সেলের আয়োজন করলো। এই সেল 10 জুন থেকে শুরু হয়ে 13 জুন পর্যন্ত চলবে। এই সেলে OnePlus 6T, iPhone X, Samsung Galaxy M30 এর মতো অনেক স্মার্টফোন ডিসকাউন্টে বিক্রি হবে। এরসাথে নো কস্ট ইএমআই, ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার প্রভৃতি অফার ও পাওয়া যাবে। আপনাকে জানিয়ে রাখি Amazon Fab Phone Fest সেলে প্রিমিয়াম ফোনের সাথে বাজেট ফোন ও কম দামে কেনার সুযোগ থাকবে।

Samsung Galaxy M20, Honor 9N, Redmi 7 এর মতো বাজেট ফোন ছাড়াও মোবাইল এক্সেসিরিজের উপর 50% পর্যন্ত ডিসকাউন্ট অফার করা হবে। এই সেলে OnePlus 6T এখনো পর্যন্ত সবচেয়ে কমদামে বিক্রি হবে। এই ফোনের 8GB+128GB স্টোরেজ ভ্যারিয়েন্ট 27,999 টাকায় কিনতে পারবেন। যার দাম ছিল OnePlus 7 এর বেস ভ্যারিয়েন্টের মতোই।

এই বছরে লঞ্চ হওয়া স্যামসাংয়ের বাজেট ফোন Galaxy M30 আপনি বিভিন্ন অফারের মাধ্যমে কিনতে পারবেন। এই ফোনের উপর নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার প্রভৃতি দেওয়া হবে। Galaxy M30 এর প্রাথমিক দাম শুরু হয়েছে 14,990 টাকা থেকে। ফোনটি আপনি 4GB+64GB এবং 6GB+128GB স্টোরেজ বিকল্পে পাবেন।

যারা আইফোন কেনার স্বপ্ন দেখেন তারা Fab Phone Fest সেলে স্বপ্ন পূরণ করতে পারেন। কারণ 23,000 টাকা পর্যন্ত কম দামে এই ফোনটি বিক্রি হতে পারে। এদিকে Samsung Galaxy M20 এক্সচেঞ্জ অফারের সাথে কেনার সুযোগ দেওয়া হবে। বাজেট ফোনের কথা বললে Honor 9N, Vivo Y91i, Redmi 6A, Mi A2 4GB, Redmi 7 এবং Oppo A5 এর মতো ফোনগুলো ডিসকাউন্টে বিক্রি হবে। আবার মিড ও প্রিমিয়াম ফোন যেমন Galaxy Note 9, Vivo Nex, Huawei P30 Pro এবং Oppo R17 এর দাম কমানো হবে।

পড়ুন : নোকিয়া ফোন কেনার সুবর্ণ সুযোগ, চলছে Nokia Match Days সেল

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন