Redmi, Samsung, OnePlus স্মার্টফোনে দুর্দান্ত আফার, চলছে Amazon Fab Phone Fest সেল

Amazon Fab Phone Fest সেলে দুর্দান্ত ছাড়ে Xiaomi, Samsung, OnePlus ফোন পাওয়া যাবে

Amazon fab phone Fest sale deals on xiaomi

গ্রাহকদের খুশি করতে সারা বছর ধরেই Amazon একের পর এক নজরকাড়া সেল নিয়ে হাজির হয়। সম্প্রতি এই প্ল্যাটফর্মটি Fab Phones Fest সেলের আয়োজন করেছে, যেখানে ক্রেতারা বিভিন্ন মোবাইল এবং অ্যাক্সেসরিজে ৪০% পর্যন্ত ছাড় পেতে পারেন। সেইসাথে সংস্থাটি SBI ব্যাংকের সাথে অংশীদারিত্ব করেছে, তাই এই সেল চলাকালীন SBI ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ক্রেতারা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন। পাশাপাশি গ্রাহকদের জন্য বিভিন্ন ডিভাইসে এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই-এর সুবিধাও উপলব্ধ। তাই আপনি যদি OnePlus, Samsung বা Xiaomi-র সহ পছন্দের ব্র্যান্ডের কোনো স্মার্টফোন কিনতে চান, তাহলে এই সেল আপনার জন্য নিয়ে এসেছে এক সুবর্ণ সুযোগ। এই প্রতিবেদনে আমরা Amazon Fab Phone Fest সেলে দুর্দান্ত ছাড়ে উপলব্ধ এমনই কয়েকটি স্মার্টফোনের কথা জানাতে চলেছি।

Xiaomi 11 Lite NE 5G: ব্যাংক অফারের সাহায্যে ২৫,৭৪৯ টাকায় কেনা যাবে

শাওমি ১১ লাইট এনই ৫জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত এবং এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে রয়েছে। এছাড়া, এই হ্যান্ডসেটটিতে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরের সাথে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, এবং সামনে একটি ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বিদ্যমান।

OnePlus 9 Pro: কুপন ও ব্যাংক অফার সহ ৫৪,৯৯৯ টাকায় উপলব্ধ

ওয়ানপ্লাস ৯ প্রো ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভিত্তিক ওয়ানপ্লাস অক্সিজেন ওএস দ্বারা চালিত। ডিভাইসটিতে একটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

OnePlus 9: কুপন ও ব্যাংক অফারের মাধ্যমে ৩৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে

ওয়ানপ্লাস ৯ ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভিত্তিক ওয়ানপ্লাস অক্সিজেন ওএস দ্বারা চালিত এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর বিদ্যমান, যার সাথে অ্যাড্রেনো পাওয়া যাবে ৬৬০ জিপিইউ।

Xiaomi Mi 11X 5G: ব্যাংক অফার সহ ২৬,৭৪৯ টাকায় কেনা যাবে

শাওমি এমআই ১১এক্স ৫জি ফোনে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি। এই হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এবং ৫ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো সেন্সর। সামনে একটি ২০ এমপি সেলফি ক্যামেরা বিদ্যমান। এই ডিভাইসে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি এফএইচডি+ স্ক্রিন রয়েছে।

Samsung Galaxy M21 2021 Edition: ব্যাংক অফার সহ ১১,৭৪৯ টাকার অফার মূল্যে উপলব্ধ

স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশনে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড এফএইচডি+ স্ক্রিন দেখা যাবে। এটি এক্সিনোস ৯৬১১ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এবং এতে একটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। পাশাপাশি এই ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বিদ্যমান।

Redmi 9: ব্যাংক অফার সহ ৮,৩৬৯ টাকায় কেনা যাবে

অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম যুক্ত রেডমি ৯, ২.৩ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। এই হ্যান্ডসেটে ইন-বক্স ১০ ওয়াট ওয়্যারড চার্জার সহ ৫,০০০ এমএএইচ লিথিয়াম-পলিমার ব্যাটারি পাওয়া যাবে। পাশাপাশি ফোনটিতে ১৩ মেগাপিক্সেল+২ মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা উপস্থিত।

OnePlus Nord 2: ২৯,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে

ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০-এআই অক্টা-কোর প্রসেসর। এই স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি মিলবে।

Samsung Galaxy M12: ব্যাংক অফার সহ ১০,৩৪৯ টাকায় উপলব্ধ

স্যামসাং গ্যালাক্সি এম১২ কোম্পানির নিজস্ব এক্সিনোস ৮৫০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। এই হ্যান্ডসেটে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি এইচডি+ টিএফটি এলসিডি স্ক্রিন, এবং একটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।