Amazon Fab Phone Fest: ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে Xiaomi, Samsung, Tecno ফোন কেনার দারুন সুযোগ

Samsung, Tecno, Xiaomi সহ একাধিক নামজাদা ব্র্যান্ডের বাজেট থেকে প্রিমিয়াম প্রতিটি সেগমেন্টের ফোন ৪০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে অতিশয় কমে পকেটস্থ করার সুযোগ দেবে এই Amazon Fab Phone Fest Sale

amazon-fab-phone-fest-sale-starts-today-discounts-offer-samsung-tecno-xiaomi

আজ, অর্থাৎ ২৪ নভেম্বর থেকে শুরু হল Amazon Fab Phone Fest Sale। আগামী ২৮ নভেম্বর পর্যন্ত এই সেল চলবে। নামকরণ দেখে বোঝা শক্ত নয় যে, সেলটি বিশেষত স্মার্টফোন ক্রেতাদের জন্য নিয়ে আসা হয়েছে। Samsung, Tecno, Xiaomi সহ একাধিক নামজাদা ব্র্যান্ডের বাজেট থেকে প্রিমিয়াম প্রতিটি সেগমেন্টের ফোন ৪০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে অতিশয় কমে পকেটস্থ করার সুযোগ দেবে এই Amazon Fab Phone Fest Sale। শুধু তাই নয়, ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাসের লাভও ওঠানো যাবে। ফলে ফিচারে ঠাসা স্মার্টফোন কিনতে এখন আর ক্রেতাদের মাথায় চিন্তার ভাঁজ পড়বে না। আসুন এই সেলে কোন কোন স্মার্টফোনের উপর কতটা ছাড় দেওয়া হচ্ছে তা জেনে নেওয়া যাক।

Amazon Fab Phone Fest সেল অফার

Tecno Spark 7T: টেকনো স্পার্ক ৭টি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর ফ্লাট ২২% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর ফোনটির দাম কমে ৮,৫৯৯ টাকা হয়েছে। অফারের প্রসঙ্গে বললে, ক্রেতারা যদি SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এটি কেনেন তবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। একই সাথে, নো কস্ট ইএমআই এবং ৮,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভও ওঠানো যাবে।

ফিচার: Tecno Spark 7T ফোনে রয়েছে, একটি ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) IPS ডিসপ্লে, যা ৯০.৩% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ আসা এই হ্যান্ডসেটে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ডুয়েল ফ্রন্ট ফ্ল্যাশ লাইট সমেত ৮ মেগাপিক্সেল সেলফি সেন্সর পাওয়া যাবে। ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Samsung Galaxy M12: স্যামসাং গ্যালাক্সি এম১২ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলে ১২% ডিসকাউন্টের সাথে মাত্র ১১,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। অফারের কথা বললে, ফোনটি যদি SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনা হয়, তবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, কিস্তিতে টাকা শোধ করতে চাইলে নো কস্ট ইএমআই অপশন উপলব্ধ। একই সাথে, ১০,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হবে। প্রতিটি অফারের লাভ ওঠাতে পারলে ১,০০০ টাকারও কমে ফোনটি পকেটস্থ করা যাবে।

ফিচার: Samsung Galaxy M12 ফোনে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) TFT LCD ইনফিনিটি-ভি ডিসপ্লে। এই ডিসপ্লে, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৬৯ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ১৬ মিলিয়ন কালার সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিন দ্বারা চালিত। এতে ২.০ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা কোর এক্সিনস৮৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া, থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা (৪৮+৫+২+২ মেগাপিক্সেল) সেটআপ এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর। এর ব্যাটারি ক্যাপাসিটি ৬,০০০ এমএএইচ।

Mi 11x 5G: শাওমির এই ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ক্রেতারা এখন অবিশ্বাস্য ১৮% ডিসকাউন্টের সাথে মাত্র ২৭,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন। ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক কার্ড ব্যবহারের ক্ষেত্রেও কিছু অফার দেওয়া হচ্ছে। যেমন, ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ২,০০০ টাকার ছাড় দেওয়া হবে। আবার, SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে পাওয়া যাবার ১০% বা প্রায় ১,২৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া, মাসিক ১,৩১৮ টাকার নো কস্ট ইএমআই এবং ২০,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও উপলব্ধ থাকছে।

ফিচার: কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর চালিত Mi 11X 5G, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি (১,০৮০x২,৪০০ পিক্সেল) অ্যামোলেড ডট ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল এবং এটি ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, HDR10+ ও MEMC টেকনোলজি সাপোর্ট করে। ছবি তোলার জন্য ইউজাররা এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পেয়ে যাবেন। আর সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য থাকছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং সেন্সর। এতে ৪,৫২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।