নতুন ফোন কেনার কথা ভবছেন ? এটাই সঠিক সময়, পড়ুন

ই-বিপণন সাইট Amazon আরো একবার Fab Phone Fest সেল আনলো। এই সেল ১১ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত চলবে। এই সেলে কিছু জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোনের উপর ডিসকাউন্ট অফার করা হবে। সাথে এক্সচেঞ্জ অফার ও EMI-র ও সুযোগ দেওয়া হবে। আবার আপনি যদি HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড গ্রাহক হোন হবে অতিরিক্ত ছাড় পাবেন। যদি আপনি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবেন তবে এটাই সঠিক সময়। কারণ এই সেলে iPhone X থেকে শুরু করে Xiaomi Mi A2 প্রায় সমস্ত ব্র্যান্ডের মোবাইলে ছাড় পাওয়া যাবে।

Apple iPhone X : এই ফোনের উপর ২১৪০০ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এই সেলে ফোনটি ৭৩৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও ১১৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে পেতে পারেন।

Redmi 6A : এই ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ৫৯৯৯ টাকা। কিন্তু এই সেলে ৫০০ টাকা ছাড়ে ৫৪৯৯ টাকায় ফোনটি কিনতে পারবেন। এছাড়াও ৫৩৪০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে পেতে পারেন।

Realme U1 : এই ফোনটি ২০০০ টাকা ছাড়ে ৮৯৯৯ টাকায় পাওয়া যাবে। সাথে প্রতিমাসে ১৫০০ টাকায় নো কস্ট ইএমআই এর সুযোগ আছে। এছাড়াও ডেবিট বা ক্রেডিট কার্ড দ্বারা ফোনটি কিনলে ১০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

Xiaomi Mi A2 :এই ফোনটি ২০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। এই সেলে ফোনটির নতুন দাম ১১৯৯৯ টাকা। এছাড়াও ১০৭৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হয়েছে।

Honor 8C : ১২৯৯৯ টাকার এই ফোনটি সেলে মাত্র ৮৯৯৯ টাকায় পাওয়া যাবে।এই ফোনের সাথে HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড গ্রাহকরা ১৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাবে

ফোনগুলো কিনতে নিচের লিংকে ক্লিক করুন :

Apple iPhone X

Mi Redmi 6A

Xiaomi Mi A2

Realme U1

Honor 8C

পড়ুন : Mi Fan Festival : ১ টাকায় কিনুন Redmi Note 7 Pro, Poco F1 সহ এই ফোনগুলো