সস্তায় Redmi থেকে Samsung ফোন, আজ থেকে শুরু হল Amazon ফ্যাব ফোন ফেস্ট সেল

amazon-fab-phones-fest-discounts-offer-on-smartphones-accessories

আপনি কি মোবাইল বা কোনো অ্যাক্সেসরিজ কেনার কথা ভাবছেন? চারিদিকে খোঁজ চালাচ্ছেন কোথায় সস্তায় মিলবে পছন্দের ডিভাইস? তাহলে আপনার ঠিকানা হতে পারে Amazon। আসলে আজ অর্থাৎ ২২ ফেব্রুয়ারি থেকে ‘Fab Phones Fest’ নামে এক বিশেষ সেল এনেছে এই অনলাইন বিপনণী সংস্থাটি। আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই সেলে স্মার্টফোন ও অ্যাক্সেসরিজের ওপর ৪০% অবধি ছাড় পাওয়া যাবে। OnePlus, Xiaomi, Samsung, Apple সহ প্রথম সারির সমস্ত ব্র‍্যান্ডের স্মার্টফোন এই সেলে ডিসকাউন্টে কেনার সুযোগ আছে। এছাড়াও নানা ব্যাংক অফারও মিলবে।

ফ্যাব ফোন ফেস্ট সেলের জন্য অ্যামাজন হাত মিলিয়েছে Kotak ও HDFC ব্যাংকের সাথে। ফলে কোটাকের ক্রেডিট কার্ড থাকলে এই সেলে যে কোনো প্রোডাক্টের ওপর ১,২৫০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে। থাকবে ইএমআই এর সুযোগও। আবার Amazon এর প্রাইম মেম্বাররা HDFC ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে নো কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারের সুবিধা নিতে পারবে৷ আসুন দেখে নেওয়া যাক, কোন কোন ব্র‍্যান্ডের স্মার্টফোন কি দরে এই সেলে পাওয়া যাচ্ছে।

Fab Phones Fest সেলে Redmi 9 Power এবং Mi 10i পাওয়া যাবে বিশেষ ব্যাংক অফারের সাথে। আবার Redmi Note 9 ফোনের মূল্য শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা থেকে। এছাড়া ১১,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে Redmi Note 9 Pro। শাওমির অন্যান্য ফোনগুলিও নো কস্ট ইএমআই-এ কেনা যাবে।

এদিকে Samsung স্মার্টফোনের ওপরও এই সেলে ব্যাংক অফার সহ ৩০ শতাংশ অবধি ডিসকাউন্ট পাওয়া যাবে। সেক্ষেত্রে Galaxy M51 ফোনটি ৭,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সহ কেনা যাবে। আবার Galaxy M31s এর ওপর থাকবে ৪০০০ টাকা অবধি ছাড়। এই সেলে ব্যাংক অফারের সাথে iPhone 12 Mini আপনি পেয়ে যাবেন ৫৮,৯৯০ টাকায়।

Vivo-র স্মার্টফোনের ক্ষেত্রেও একই অফার প্রযোজ্য। ৩০% অবধি ছাড় থাকছে এই ব্র‍্যান্ডের স্মার্টফোনের ওপর। সাথে এক্সচেঞ্জ অফারে বাড়তি ২০০০ টাকা অবধি পাওয়া যাবে। Oppo-র ফোনের ওপরও আপনি পাচ্ছেন ৩৫% অবধি ছাড় এবং ১২ মাসের নো কস্ট ইএমআই অফার।

আবার এই সেলে বিভিন্ন অ্যাক্সেসরিজ পাওয়া যাবে মাত্র ৬৯ টাকা থেকে এবং ১৮৯ টাকা থেকে মূল্য শুরু হবে নামিদামি ব্র্যান্ডের হেডফোনগুলির। এছাড়া ৩৯৯ টাকা থেকে পাওয়া যাবে পাওয়ার ব্যাংক। সুতরাং দেখাই যাচ্ছে, অবিশ্বাস্য কম দামে স্মার্টফোন ও বিভিন্ন সামগ্রী পাওয়া যাবে এই সেলে। তাহলে আর অপেক্ষা কিসের, একবার ঢুঁ মেরে আসুন Amazon এর ওয়েবসাইটে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন