আইফোনের পর এবার স্যামসাং এর ফোনে পান ১৮১০০ টাকা ছাড়

Amazon Fab Phone Fest সেলের আজ দ্বিতীয় দিন। এই সেলটি চলবে ১৩ এপ্রিল পর্যন্ত।অ্যামাজন ফ্যাব ফোন ফেস্ট সেলে বাজেট ফোন থেকে প্রিমিয়াম ফোনের উপর ব্যাপক ছাড় পাওয়া যাচ্ছে। এই সেলে আপনি এক্সচেঞ্জ অফার,ব্যাংক অফার ছাড়াও ইএমআই এর সুবিধা পাবেন। আগের পোস্টে আমরা এই সেলে দেওয়া বাজেট ফোনের অফার সম্পর্কে বলেছিলাম।এই পোস্টে আইফোন ও স্যামসাং প্রিমিয়াম ফোনে পাওয়া অফার সম্পর্কে বলবো।

iPhone XR অফার : অ্যাপল এই ফোনটি ২০১৭ সালে লঞ্চ করেছিল। এটি কোম্পানির প্রথম ফোন যেখানে নচ ফিচার ব্যবহার হয়েছিল। এই সেলে ফোনটির ৬৪ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টে যথাক্রমে ২১৪৪০ও ২৩৯৪০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।মডেলদুটির নতুন দাম যথাক্রমে ৭৩৯৫০ টাকা ও টাকা।

Samsung Galaxy S9 অফার : স্যামসাং এই ফোনটিকে গতবছর লঞ্চ করেছিল।এই ফোনের ৬৪ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টে যথাক্রমে ১৬০০০ ও ১৮১০০ ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এই সেলে Samsung Galaxy S9 এর ভ্যারিয়েন্ট দুটির দাম রাখা হয়েছে যথাক্রমে ৪৬০০০ ও ৫২৯০০ টাকা।

Samsung Galaxy A9 অফার :

এই ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট আপনি ২৭৮৭৯ টাকায় কিনতে পারবেন। ফোনটির আসল দাম ৩৯০৭৯ টাকা।আবার ১১২০০ টাকা ছাড়ে এই ফোনের ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট আপনি ৩০৮০০ টাকায় কিনতে পারবেন।

পড়ুন : নতুন ফোন কেনার কথা ভবছেন ? এটাই সঠিক সময়, পড়ুন

পড়ুন : বিক্রি বাড়াতে ২৩০০০ টাকা কম দামে iPhone XR