Samsung, Xiaomi, Apple এর ডিভাইসের ওপর ছাড়, শুরু হচ্ছে অ্যামাজন ফ্যাব ফোন ফেস্ট সেল

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলছে Big Saving Days সেল। যদিও আরেক ই-কমার্স সাইট Amazon এই সময় বিশেষ কোনো সেলের আয়োজন করেনি। তবে অ্যামাজন প্রেমীদের হতাশ হওয়া দরকার নেই। কারণ আগামী ২২ ডিসেম্বর থেকে Amazon Fab Phones Fest সেল শুরু হতে চলেছে। এই সেল চলবে আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত। এই সেলে Samsung, Xiaomi, Apple এর মত ব্র্যান্ডের ডিভাইসের ওপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও থাকবে নো কস্ট ইএমআই ও অন্যান্য ব্যাংক অফার। আসুন অ্যামাজন ফ্যাব ফোন ফেস্ট সেলের বিভিন্ন অফার সম্পর্কে জেনে নিই।

iPhone 11 

এই সেলে আইফোন ১১ ফোনটি ৫১,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনে পাবেন A13 বায়োনিক চিপসেট। এটি স্প্ল্যাশ, জল এবং ধুলো প্রতিরোধী। এই ফোনে পাবেন ৬.১ ইঞ্চির লিকুইড রেটিনা ডিসপ্লে এবং ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Redmi 9 Prime

Amazon Fab Phones Fest সেলে রেডমি ৯ প্রাইম ফোনটি ৯,৯৯৯ টাকায় বিক্রি হবে। ফোনটির আসল দাম ১০,৯৯৯ টাকা। এই ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে আছে। এছাড়াও আছে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম।

Samsung Galaxy M51 

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটিও এই সেলে বিশেষ অফারে কেনা যাবে। ২৪,৯৯৯ টাকায় লঞ্চ হওয়া এই মিড রেঞ্জ ফোনটি অ্যামাজন ফ্যাব ফোন ফেস্ট সেলে ২১,৯৯৯ টাকায় কেনার সুযোগ আছে। অর্থাৎ আপনি এই ফোনের ওপর ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।