Amazon Fab Phones Fest সেল : রেডমি থেকে অনার ফোনে ব্যাপক ছাড়

ই-বিপণন সাইট অ্যামাজন আরো একটি সেলের আয়োজন করলো। এই সেলের নাম দেওয়া হয়েছে অ্যামাজন ফ্যাব ফোন ফেস্ট সেল। আপনাদের জানিয়ে রাখি Amazon Fab Phones Fest Sale চলবে ২৫ শে মার্চ থেকে ২৮ শে মার্চ পর্যন্ত।চারদিনের এই সেলে নো কস্ট ইএমআই,এক্সচেঞ্জ অফার সহ Realme U1, Huawei Y9 (2019), Vivo Y83 Pro ও আরো অনেক ফোন কম দামে পাওয়া যাবে। এছাড়াও হেডফোন,পাওয়ারব্যাংক,ফোন কভারে ছাড় দেওয়া হবে।আসুন জেনে নেই কোন কোন ফোনে কত টাকা ছাড় পাওয়া যাবে।

Realme U1 ফোনটির বাজারে দাম ১১৯৯৯ টাকা। কিন্তু এই সেলে ২০০০ টাকা ছাড় দিয়ে আপনি ৯৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার ১০০০ টাকা কমিয়ে Huawei Y9 (2019) ফোনটি ১৫৯৯০ টাকার বদলে ১৪৯৯০ টাকায় পাওয়া যাবে।এছাড়াও এই ফোনর উপর ১৩৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

Vivo Y83 Pro ফোনটি আপনি কিনতে পারবেন ১১৯৯০ টাকায়। যদিও ফোনটির বাজার মূল্য ছিল ১৫৯৯০ টাকা।৪০০০ টাকা ছাড়ের পাশাপাশি এসবিআই ক্রেডিট/ ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ৫% ছাড় পাবে। এছাড়াও ১০৭৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জের অফারের সুযোগ দেওয়া হয়েছে।

এই সেলে Honor Play ফোনটি ৫০০০ টাকা কমে ১৪৯৯৯ টাকায় পাওয়া যাবে।আবার ১০০০ টাকা এক্সচেঞ্জ অফারও দেওয়া হয়েছে।এছাড়াও এসবিআই ক্রেডিট/ ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ৫% ছাড় পাবে।

এই ফোন গুলো ছাড়াও LG V40 ThinQ ফোনটি ১০০০০ টাকা কমে ৪৯৯৯০ টাকা ,Oppo F9 Pro ফোনটি ১৯৯৯০ টাকায়, Xiaomi Mi A2 ফোনটি ১১৯৯৯ টাকায়, Oppo F11 Pro ও
Vivo V15 Pro যথাক্রমে ২২৬৪৯ ও ২৭০৫৯ টাকায় পাওয়া যাবে।

পড়ুন : Realme মোবাইল বোনাঞ্জা সেলে এই ফোনগুলো সস্তায় পান