iPhone এর ওপর ২২ হাজার টাকা পর্যন্ত ছাড়, এই সুযোগ হাতছাড়া করবেন না

amazon-freedom-day-sale-discounts-offer-on-iphone-11-iphone-8-and-iphone-xs

ই-কমার্স সাইট Amazon এ শুরু হয়েছে Freedom Sale। এই সেল ৮ই আগস্ট থেকে শুরু হয়ে ১১ আগস্ট পর্যন্ত চলবে। এই সেলে আপনি ইলেকট্রনিক্স প্রোডাক্ট থেকে শুরু করে বিভিন্ন গ্যাজেট সস্তায় পাবেন। ইতিমধ্যেই আমরা এই সেলের বিভিন্ন অফার সম্পর্কে আপনাদেরকে জানিয়েছে। তবে এই প্রতিবেদনে অ্যামাজন ফ্রিডম ডে সেলে Apple এর iPhone এর ওপর পাওয়া বিভিন্ন অফারের বিষয়ে বলবো। আপনি এই সেলে ২২,০০০ টাকার পর্যন্ত ছাড়ে আইফোন কিনতে পারবেন।

Amazon Freedom Sale অফার:

প্রথমেই বলে রাখি সাধারণ ডিসকাউন্ট ছাড়াও অ্যামাজন ফ্রিডম ডে সেলে SBI ক্ৰেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। এরজন্য কমপক্ষে ৫০০০ টাকার কেনাকাটা করতে হবে। এই সেলে Apple iPhone 11 এর ৬৪ জিবি ভ্যারিয়েন্ট কিনতে পারবেন ৬২,৯০০ টাকায়। এর আসল দাম ছিল ৬৮,৩০০ টাকা। আবার এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৬৮,৯০০ টাকায় এবং ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৮৪,১০০ টাকায়। এছাড়াও এই ফোনের ওপর ১১,২০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে।

আবার এই সেলে iPhone 8 Plus ফোনটি পাবেন ৩৯,৯০০ টাকায়। এই দাম ফোনটির ৬৪ জিবি ভ্যারিয়েন্টের। এই ফোনটির আসল দাম ছিল ৭৭,৫৬০ টাকা। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করেও সর্বোচ্চ ১১,২০০ টাকা পাওয়া যায়।

এছাড়াও Apple iPhone XS ফোনটির ৫১২ জিবি ভ্যারিয়েন্ট আপনি এই সেলে ১,২১,৯০০ টাকার বদলে ৯৯,৯০০ টাকায় পাবেন। আবার এর নো কস্ট ইএমআই শুরু হবে ৪,৭০৩ টাকা থেকে।