ফোন, ক্যামেরা সহ একধিক প্রোডাক্ট পাবেন সস্তায়, ৮ আগস্ট থেকে শুরু হচ্ছে অ্যামাজন ফ্রিডম সেল

amazon-freedom-sale-8-august-discount-offer-on-electronics-gadget-sbi

ই-কমার্স সাইট Amazon ইন্ডিয়াতে Prime Day Sale শুরু হতে এখনও কয়েক ঘণ্টা বাকি। কিন্তু এই সেল শুরু হওয়ার আগেই Amazon আরো একটি সেলের কথা ঘোষণা করল। আসন্ন সেলটির নাম ‘Amazon Freedom Sale’, যা শুরু হবে আগামী ৮ই আগস্ট এবং চলবে ১১ই আগস্ট অবধি। অর্থাৎ ৭ আগস্ট প্রাইম ডে সেল শেষ হওয়া মাত্রই গ্রাহকরা উপভোগ করতে পারবেন আরো একটি সেল। ফ্রিডম সেলে দুর্দান্ত সব ডিল, ছাড় এবং অফার নিয়ে এসেছে অ্যামাজন। যার ফলে গ্রাহকেরা নিজেদের প্রয়োজনীয় জিনিস পেয়ে যাবেন অত্যাধিক কম দামে।

Amazon Freedom Sale এ আপনি ২,৪১৬ টাকা ইএমআইয়ে নিজের পছন্দের ক্যামেরা কিনতে পারবেন। হার্ড ড্রাইভ, মেমোরি কার্ড এবং পেন ড্রাইভের ওপর পাবেন ৭০% অফ। অন্যদিকে, ফ্রিডম সেল চলাকালীন ল্যাপটপ কিনলে পেতে পারেন ৩০,০০০ টাকা অবধি ছাড়। এছাড়া হেডফোনে ৭০% এবং স্পিকারের ওপর ৬০% অবধি ছাড় পাওয়া যাবে।

আবার যারা অ্যামাজন ফ্রিডম সেলে নতুন স্মার্টওয়াচ কিনতে চান, তারা এই সেলে উইয়ারেবল (পরিধানযোগ্য) গ্যাজেটের ওপর ৬০% ছাড় পাবেন। রাউটার এবং অন্যান্য আনুষাঙ্গিক প্রোডাক্টেও ৬০% ছাড় থাকবে। ট্যাবলেট ডিভাইসগুলি ৪৫% অবধি ডিসকাউন্টে পাওয়া যাবে। সাউন্ডবার এবং হোম থিয়েটার কিনলে পাবেন ৬০% অবধি ছাড়। ডেস্কটপে পাওয়া যাবে ৪০% অবধি ডিসকাউন্ট। এছাড়া বিভিন্ন মনিটরে ৬০% অবধি, স্টেশনারি দ্রব্যে ৬৫% অবধি, বাদ্যযন্ত্রগুলিতে ৭০% অবধি, এবং গেমিং প্রোডাক্টে ৪০% অবধি ছাড় পাবেন।

Freedom Sale এর জন্য Amazon, স্টেট ব্যাঙ্কের সাথে জোট বেঁধেছে। এরফলে SBI-এর ক্রেডিট কার্ড ইউজাররা কেনাকাটায় ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। থাকছে নো-কস্ট EMI-এ জিনিসপত্র কেনার অপশনও। এছাড়া Amazon Pay Later এবং Bajaj FinServ-এর কিছু স্কিম রয়েছে। এই সেলের আরও অফার জানতে আমাদের সাইটে চোখ রাখুন।