ল্যাপটপ, স্মার্টটিভি,হেডফোনের ওপর ৫০ শতাংশ ছাড়! Amazon Grand Gaming Day সেলের অফার দেখে নিন

Amazon-এর ওয়েবসাইট অনুযায়ী, ক্রেতারা গেমিং ল্যাপটপ, মনিটর, স্মার্টটিভি, গেমিং কনসোল এবং গ্রাফিক্স কার্ডগুলির ওপর ৫০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন

amazon-grand-gaming-day-sale-tomorrow-offer-on-laptop-smart-tv-headphone

ভারতে উৎসবের মরসুম শুরু হতে আর বেশি দেরি নেই। কিন্তু উৎসব উপলক্ষে বিশেষ সেল শুরু করার আগেই এবার ‘Grand Gaming Day’ (গ্র্যান্ড গেমিং ডে)-এর ঘোষণা করল Amazon India। আগামীকাল অর্থাৎ ১৪ই সেপ্টেম্বর গেমিং গ্যাজেটগুলিতে বিশাল ছাড় দিতে চলেছে সংস্থাটি। Amazon-এর ওয়েবসাইট অনুযায়ী, ক্রেতারা গেমিং ল্যাপটপ, মনিটর, স্মার্টটিভি, গেমিং কনসোল এবং গ্রাফিক্স কার্ডগুলির ওপর ৫০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এই সেলে Lenovo, Acer, ASUS, TCL, LG, HP, Sony, Dell এবং JBL-এর মত ব্র্যান্ডগুলির ডিভাইস কম দামে কেনা যাবে। এছাড়াও থাকবে নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফারের সুবিধা। আসুন এক নজরে Amazon Grand Gaming Day-এর অফারগুলি দেখে নিই।

Amazon Grand Gaming Day সেলে গেমিং ল্যাপটপের ওপর অফার

অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডে সেলে HP Victus ল্যাপটপটি ৭৩,৯৯০ টাকায় কেনা যাবে। এতে ১৬.১ ইঞ্চি ফুলএইচডি ডিসপ্লে, ইন্টেল কোর R5-5600H প্রসেসর লেটেস্ট Nvidia RTX 3050 গ্রাফিক্স কার্ড এবং ৪ জিবি DDR6 র‌্যাম পাওয়া যাবে। আবার ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ১১তম প্রজন্মের ইন্টেল কোর i5 প্রসেসর, Nvidia GeForce GTX 1650 এবং ৮ জিবি DDR4 র‌্যাম চালিত Acer Nitro 5 AN515-56 মডেলটি মিলবে ৬৭,৪৯০ টাকায়।

এদিকে ৬১,৯৯০ টাকায় ASUS TUF F-15 ল্যাপটপটি কেনা যাবে। এতে ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ইন্টেল i5 প্রসেসর, শক্তিশালী 1650Ti জিপিউ এবং ওয়াইফাই ৬ প্রযুক্তির সাপোর্ট রয়েছে। সাথে আছে ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সুবিধা। তবে যাদের বাজেট একটু বেশি বা যারা প্রিমিয়াম ফিচার চান, তারা অ্যামাজন থেকে ASUS ROG Zephyrus G14 গেমিং ল্যাপটপটি খরিদ করতে পারেন। ফিচারের ক্ষেত্রে এই ল্যাপটপে Ryzen 7 5800HS প্রসেসর, ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে (রেজোলিউশন ১৯২০×১০৮০ পিক্সেল) এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে বিদ্যমান। এর দাম পড়বে ৯৩,৯৯০ টাকা।

Amazon Grand Gaming Day সেলে স্মার্টটিভির ওপর অফার

অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডে সেল থেকে স্মার্টটিভি কিনতে চাইলে লেটেস্ট গুগল টিভি সফ্টওয়্যার পরিচালিত ৫৫ ইঞ্চি Sony Bravia 4K Ultra HD Smart LED TV-টি বেছে নিতে পারেন। এর দাম ৮৩,৯৯০ টাকা এবং এতে 4K X রিয়ালিটি প্রো প্রসেসর, 4K HDR ট্রিইলুমিনাস প্রো ডিসপ্লে, অ্যাপল এয়ার প্লে-র সাপোর্ট রয়েছে। আবার TCL, LG, Kodak সহ অন্যান্য ব্র্যান্ডের টিভির উপর পাওয়া যাচ্ছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.