বিরাট সস্তায় কিনুন গেমিং ল্যাপটপ, আজই শেষ দিন Amazon গ্রান্ড গেমিং ডে সেলের

amazon-grand-gaming-days-sale-discounts-offer-on-laptop-monitor-graphics-card

ই-কমার্স সাইট Amazon-এ চলছে Grand Gaming Day Sale। আজই এই সেলের শেষ দিন। এই সেলে গেমিং ল্যাপটপ, গ্রাফিক্স কার্ড এবং মনিটরের ওপর আকর্ষণীয় ডিল পাওয়া যাচ্ছে। সুতরাং আপনি যদি নতুন কোনো গেমিং ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে এটাই সঠিক সময় পছন্দের ডিভাইস ঘরে আনার। অ্যামাজন গ্রান্ড গেমিং ডে সেলে Acer, ASUS, Lenovo LG, HP, Sony, Alienware, Dell, GIGABYTE প্রভৃতি ব্র্যান্ডের প্রোডাক্টগুলি সস্তায় কেনার সুযোগ রয়েছে। আসুন Amazon Grand Gaming Days সেলের অফারগুলি জেনে নিই।

অ্যামাজন গ্রান্ড গেমিং ডে সেলে Asus Zehpyrus G14 গেমিং ল্যাপটপটি ১,২৩,৯৯০ টাকার বদলে ৯৪,৪৯০ টাকায় কেনা যাবে। এই ল্যাপটপে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে ১৪ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে AMD এর Ryzen 5 4600HS প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১ টিবি স্টোরেজ আছে। এছাড়াও রয়েছে Nvidia’s GeForce GTX 1650Ti ৪জিবি গ্রাফিক্স কার্ড।

Lenovo Legion 5 গেমিং ল্যাপটপটি এই সেলে ৭৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এর আসল দাম ১,০৭,০০০ টাকা। এই ল্যাপটপটি এসেছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, AMD এর Ryzen 7 4800H সিপিইউ, Nvidia এর GTX 1650Ti 4GB GDDR6 গ্রাফিক্স কার্ড, ৮ জিবি র‌্যাম, ১ টিবি স্টোরেজ ও ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ।

HP Pavilion Gaming Laptop ল্যাপটপের আসল দাম ৭৫,৯০০ টাকা। তবে এই সেলে ল্যাপটপটি ৫৯,৪৯০ টাকায় বিক্রি হচ্ছে। আবার ৫,৯৯৯ টাকার বদলে ২,৪৯৯ টাকায় পাওয়া যাবে Lenovo GXD0T69863 Legion H300 stereo headset। পাশাপাশি Lenovo G27c-10 গেমিং মনিটর ২৬,৮০০ টাকার বদলে কেনা যাবে ১৮,৯৯০ টাকায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!