Amazon Grand Gaming Days sale: গেমিং অ্যাক্সেসরিজ, মনিটর, ল্যাপটপ এবং টিভির ওপর আকর্ষণীয় অফার

amazon-grand-gaming-days-sale-live-offer-on-gaming-accessories-monitor-laptop-tv
অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডেজ সেল

গেম লাভারদের জন্য এসে গেল এক দারুণ সুখবর! জনপ্রিয় ই-কমার্স সাইট, Amazon তাদের প্ল্যাটফর্মে Grand Gaming Days sale এর আয়োজন করেছে, যা চলবে ২৪ জুন, ২০২১ পর্যন্ত। এই সেলে গেমিং ল্যাপটপ, ডেস্কটপ এবং মনিটর, অত্যাধুনিক হেডফোন, গেমিং কনসোল, গ্রাফিক্স কার্ড ছাড়াও Lenovo, Acer, ASUS, LG, HP, Sony, Dell, Corsair, Cosmic byte, JBL-এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের টিভির ওপর দুর্দান্ত অফার এবং ডিল পাওয়া যাবে। এর পাশাপাশি অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডেজ সেলে গেমাররা Logitech, Redgear, Alienware এবং HyperX-এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের গেমিং অ্যাক্সেসরিজে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন, যার মধ্যে রয়েছে রেসিং হুইল, ব্লু সুইচ মেকানিক্যাল কীবোর্ড, হাই ডিপিআই গেমিং মাইস, ৭.১ সারাউন্ড সাউন্ড সহ আরজিবি গেমিং হেডসেট।

Amazon Grand Gaming Days sale এর অফার

অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডেজ সেলে ক্রেতারা হাই রেজোলিউশন, লার্জার র‍্যাম এবং হাই রিফ্রেশ রেট যুক্ত বড়ো স্ক্রিনের টিভিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। এর সাথে সাথে নির্বাচিত কিছু মডেলে নো-কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাওয়া যাবে। নীচে অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডেজ সেলের কিছু দুর্দান্ত ডিলের কথা উল্লেখ করা হল।

Amazon Grand Gaming Days sale-এ গেমিং ল্যাপটপ এবং মনিটরের ওপর অফার

এই সেলে Acer Nitro 15.6 inch Gaming Laptop ৬৭,৯৯০ টাকায় পাওয়া যাবে। গ্রাহকরা HP Pavilion Gaming 15.6 inch FHD Laptop-টি ৫৪,৯০০ টাকায় পকেটস্থ করতে পারবেন। আবার, MSI Bravo 15 FHD গেমিং ল্যাপটপটি ৭৭,৯৯০ টাকায় কেনা যাবে।

এবার গেমিং মনিটরের কথায় আসা যাক। ফ্লিকার-ফ্রি টেকনোলজি এবং ৭৫ হার্জ রিফ্রেশ রেট সহ LG 24-inch Gaming Monitor-টি এই সেলে মাত্র ১৩,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া গ্রাহকরা অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন AOPEN Acer 24-inch Full HD Curve VA Panel Gaming Monitor-টি মাত্র ১০,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন।

Amazon Grand Gaming Days sale-এ গেমিং অ্যাক্সেসরিজের ওপর অফার

এই সেলে আকর্ষণীয় অফারে কীবোর্ড, গেমিং হেডসেট, গেমিং ইয়ারফোন এবং গেমিং অপটিক্যাল মাউসের মতো বেশ কিছু গেমিং অ্যাক্সেসরিজও সস্তায় পাওয়া যাবে। এর মধ্যে অন্যতম একটি হল ZEBRONICS Zeb-MAX Plus V2 Mechanical Keyboard (১০৪-কী মাল্টি-কালার LED কীবোর্ড) যা মাত্র ৩,৩১০ টাকায় ক্রেতারা ঘরে আনতে পারবেন। আবার, HyperX Cloud Core + 7.1 Gaming Headset-টি মাত্র ৫৯৯০ টাকায় কেনা যাবে।

Amazon Grand Gaming Days sale-এ রেসিং হুইল এবং প্যাডেলগুলিতেও নজরকাড়া অফার রয়েছে। Logitech G923 Racing Wheel and Pedals এর ওপর অ্যামাজন ৫,০০০ টাকার বিশেষ ছাড় দিচ্ছে। অন্যদিকে, এই সেলে প্রদত্ত ছাড়ের পরে Logitech G333 গেমিং ইয়ারফোনের দাম পড়বে ৩৩৯৫ টাকা। এছাড়া, অন্যান্য অ্যাক্সেসরিজের মধ্যে cosmic Byte Black Eye Wired Mechanical Keyboard-টি কেনা যাবে মাত্র ৩৭৪৯ টাকায় এবং Razer DeathAdder Essential Gaming Mouse মাত্র ১৫৯৯ টাকায় পাওয়া যাবে।

Amazon Grand Gaming Days sale-এ গেমিং টিভির ওপর অফার

অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডেজ সেলের অধীনে গ্রাহকদের কাছে আকর্ষণীয় অফারে বেশ কয়েকটি গেমিং টিভি কেনার সুযোগও থাকবে। এগুলির মধ্যে একটি হল Redmi (55) 4K Ultra HD Android Smart TV, যেটি কিনতে গেলে ৪০,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার Sony Bravia (55) 4K Ultra HD Certified Android TV -র দাম পড়বে ৫৯,৯৯০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।