অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে ল্যাপটপের ওপর পাবেন ৩৫ হাজার টাকা পর্যন্ত ছাড়

amazon-great-indian-festival-sale-get-up-to-rs-35000-discounts-on-laptop

আর মাত্র একটা সপ্তাহের অপেক্ষা, আগামী ১৭ই অক্টোবর থেকে Amazon India-য় শুরু হচ্ছে বছরের অন্যতম জনপ্রিয় সেল Great Indian Festival। যদিও Amazon Prime কাস্টমাররা একদিন আগে অর্থাৎ ১৬ই অক্টোবর থেকেই এই সেলে কেনাকাটা করতে পারবেন। স্বাভাবিকভাবেই এই সেলে স্মার্টফোন, বিভিন্ন অ্যাক্সেসরিজ, ল্যাপটপ থেকে শুরু করে হোম অ্যাপ্লায়েন্স এবং আরো অন্যান্য প্রোডাক্টে আকর্ষণীয় অফার এবং ছাড় পাওয়া যাবে।

অ্যামাজন, এখনো পর্যন্ত সেলের সমস্ত অফার সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেনি। তবে আজ, বেশ কিছু ইলেকট্রনিক্স প্রোডাক্টের অফার সম্পর্কে স্বল্প আভাস দিয়েছে ই-কমার্স সংস্থাটি।

অ্যামাজন এর অফার পেজ অনুযায়ী, ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল’ সেলে টিভি এবং বড় হোম অ্যাপ্লায়েন্সগুলিতে ৭০% অবধি ছাড় পাওয়া যাবে। আবার ইলেকট্রনিক্স এবং অন্যান্য অ্যাক্সেসরিজেও ৭০% ছাড় থাকবে। অন্যদিকে অ্যামাজন ইকো ডিভাইস কিনলে ৫০% অবধি ছাড় পাওয়া যাবে। শুধু তাই নয়, Amazon নিশ্চিত করেছে, Great Indian Festival সেলে বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপগুলিতে সর্বাধিক ৩৫,০০০ হাজার টাকা অবধি ছাড় পাওয়া যাবে।

কোন ব্র্যান্ডের ল্যাপটপে কত ছাড় থাকবে?

এক্ষেত্রে, Xiaomi-র ল্যাপটপের ওপর থাকবে ৯,০০০ টাকা ছাড়। আবার Avita ব্র্যান্ডের ল্যাপটপ কিনলে ১৯,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। HP ল্যাপটপে সর্বাধিক ২৫,০০০ টাকা ডিসকাউন্ট থাকবে। এছাড়া, Dell ল্যাপটপগুলিতে থাকবে ৩০,০০০ পর্যন্ত ছাড়। Acer, Asus এবং Lenovo-র ল্যাপটপ কিনলে পেয়ে যাবেন ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড়। আবার পেছনে আধ খাওয়া আপেলের লোগো যুক্ত Apple Mac ল্যাপটপের ওপর পাবেন ১৫,০০০ টাকা পর্যন্ত অফ।

শুধু তাই নয়, এই সেলে ই-কমার্স সাইটটি নির্বাচিত গেমিং ল্যাপটপগুলির ওপর এক্সচেঞ্জ অফার এবং ১২ মাসের মেয়াদে নো-কস্ট ইএমআই অপশন দেবে। অন্যদিকে, HDFC ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট তো পাবেনই। তাহলে আর দেরি না করে এখনই পছন্দের প্রোডাক্টগুলিকে উইশলিস্ট করে ফেলুন।