Tuesday, November 19, 2019

দীপাবলির আগে বড়ো ধামাকা, আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল

কয়েকদিন আগেই ফ্লিপকার্ট ঘোষনা করেছিল যে তারা ফের বিগ দিওয়ালি সেল নিয়ে আসছে। এই সেল ২১ অক্টোবর থেকে শুরু হয়ে ২৫ অক্টোবর পর্যন্ত চলবে। ফ্লিপকার্টের দেখা দেখি এবার Amazon ও ওই একই দিন থেকে Great Indian Festival সেলের ঘোষণা করলো। যদিও প্রাইম মেম্বারদের জন্য ২০ তারিখ দুপুর ১২ টা থেকে এই সেল শুরু হবে।

সব বারের মতো এবারেও অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে বিভিন্ন ক্যাটাগরিতে আকর্ষণীয় ছাড় দেওয়া হবে। এছাড়াও গ্রাহকরা ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার ও নো কস্ট ইএমআই এর মতো অন্যান্য অফার ও পাবে। আপনি এই সেলে OnePlus 7T থেকে Samsung M30s ডিসকাউন্টে কিনতে পারবেন।

Amazon Great Indian Festival সেলে স্মার্টফোনের উপর অফারের কথা বললে যেকোনো গ্রাহক এক্সচেঞ্জ অফার ও নো কস্ট ইএমআই অফারের সাথে ৪০ শতাংশ বাঁচাতে পারবে। এছাড়াও কিছু স্মার্টফোনের সাথে বিনামূল্যে সস্ক্রিন রিপ্লেসমেন্ট এর সুবিধা দেওয়া হবে। Apple, Xiaomi, OnePlus এবং Samsung ফোনের উপর ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে।

এই সেলে বেশ কিছু স্মার্টফোন প্রথমবারের জন্য সেলের জন্য উপলব্ধ হবে। এরমধ্যে Redmi Note 8 সিরিজ উল্লেখযোগ্য। এছাড়াও OnePlus 7T থেকে Samsung M30s, Vivo U10 ফোনগুলো ও কম দামে উপলব্ধ হবে। এই সেলে ৪৯ টাকা থেকে মোবাইল অ্যাক্সেসরিজ কিনতে পারবেন।

ব্যাঙ্ক অফারের কথা বললে অ্যামাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে Axis Bank এবং Citi Bank ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। এই ডিসকাউন্ট Rupay কার্ডেও উপলব্ধ। আসুন জেনে নিই Amazon Great Indian Festival সেলের কিছু ধামাকা অফারের সম্পর্কে।

Xiaomi Redmi 7A:

রেডমির এই বাজেট ফোনের মূল্য ছিল ৫,৯৯৯ টাকা। তবে এই সেলে আপনি ফোনটি ১,০০০ টাকা ডিসকাউন্টে ৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আপাতত ৪,০০০ এমএএইচ ব্যাটারির সবচেয়ে সস্তা ফোন এটি।

Redmi 6A:

রেডমির এই ফোনটির ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৫,৪৯৯ টাকায় কেনা যাবে। যার আগে দাম ছিল ৬,৯৯৯ টাকা।

Samsung Galaxy M30:

স্যামসাং এর M সিরিজের সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন গ্যালাক্সি এম৩০ আপনি কেবল ৯,৯৯৯ টাকায় পাবেন। এই ফোনটির বাস্তবিক দাম ১১,৯৯৯ টাকা। গ্যালাক্সি এম৩০ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

Apple iPhone XR:

ইতিমধ্যেই ভারতে চলে এসেছে আইফোন ১১, যার দাম ৬৪,৯৯৯ টাকা। তবে এতদিনের সবচেয়ে বেশি বিক্রিত আইফোন এক্সআর এই সেলে অনেক কমে কিনতে পারবেন। অ্যামাজন সেলে আইফোন এক্সআর ৪৯,৯০০ টাকার বদলে ৪৪,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

Samsung Galaxy Note 9:

স্যামসাং গ্যালাক্সি নোট ৯ ফোনটি এই সেলে ৭৩,৬০০ টাকার বদলে ৪২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর দাম ফোনটির ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

- Advertisment -