ডিসকাউন্টের বন্যায় ভাসবে ভারতবাসী, আসছে Amazon Great Indian Festival Sale

Amazon Great Indian Festival Sale সম্ভবত ২ অক্টোবর থেকে শুরু হতে পারে

amazon-great-indian-festival-sale-teased-hdfc-bank-instant-discount-deals-on-smartphones

দিন পাঁচ-ছয় আগেই ‘Big Billion Days’ (বিগ বিলিয়ন ডেস) বার্ষিক ফেস্টিভ সেলের ঘোষণা করেছে Flipkart (ফ্লিপকার্ট)। যদিও মাইক্রোসাইট তৈরি করে অফার বা ডিল সম্পর্কে আভাস দিলেও, এখনো পর্যন্ত ই-কমার্স জায়ান্টটি সেলের সময়সূচি ঘোষণা করেনি। এদিকে আমরা প্রতিবারই দেখে থাকি যে, Flipkart এবং তার প্রতিদ্বন্দ্বী Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) প্রায় পিঠোপিঠি সময়েই সেলের ঘোষণা করে। সেক্ষেত্রে কার্যত Flipkart-এর দেখানো পথে হেঁটে, এবার আমেরিকান অনলাইন শপিং প্ল্যাটফর্মের শাখাটি নিজের অন্যতম জনপ্রিয় বার্ষিক সেল, Great Indian Festival (গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল)-এর টিজার প্রকাশ করল। এক্ষেত্রে Amazon-ও সেলের তারিখ সামনে আনেনি। পরিবর্তে ‘কামিং সুন’ লেখা মাইক্রোসাইটে দেখানো হয়েছে যে, আসন্ন Great Indian Festival সেলে স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ, স্মার্টওয়াচ, ট্রু ওয়্যারলেস ইয়ারবাড এবং অন্যান্য সমস্ত ইলেকট্রনিক্স প্রোডাক্ট ছাড় বা অফারের সাথে কেনা যাবে

Amazon Great Indian Festival সেলে কী কী অফার থাকবে?

অ্যামাজনের ওয়েবসাইট অনুযায়ী, গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য সংস্থাটি এইচডিএফসি ব্যাংকের সাথে জোট বেঁধেছে। ফলে এই ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ড গ্রাহকরা প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এছাড়া অ্যামাজন পে ব্যালেন্সে বা আইসিআইসিআই ব্যাংকের মাধ্যমে কেনাকাটাতেও নিশ্চিত অফার থাকবে।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে নির্দিষ্ট কোন প্রোডাক্টের ওপর ঠিক কী অফার থাকবে তা এই মুহূর্তে স্পষ্ট নয়। তবে মাইক্রোসাইট থেকে আভাস পাওয়া গেছে, সেল চলাকালীন জামাকাপড়, ইলেকট্রনিক্স, খাবার, বই ইত্যাদি সামগ্রীতে ছাড় থাকবে। এই প্রসঙ্গে বলে রাখি, প্রতি বছরের মতই এবারের সেলেও অ্যামাজন প্রাইম সদস্যরা সাধারণ ইউজারদের একদিন আগে সেলের অ্যাক্সেস পাবে বলে জানিয়েছে সংস্থাটি। উল্লেখ্য, তিন মাসের জন্য ৩২৯ টাকা এবং এক বছরের জন্য ৯৯৯ টাকা অ্যামাজন প্রাইম মেম্বার হওয়ার জন্য দিতে হয়।

কবে অনুষ্ঠিত হবে Amazon Great Indian Festival?

অ্যামাজন তার এই বছরের গ্রেট ইন্ডিয়ান সেলের তারিখ সম্পর্কে মুখ না খুললেও, অনুমান করা হচ্ছে যে অন্যান্য বারের মতই দুর্গাপুজোর আগে (সম্ভবত ২ অক্টোবর থেকে) এই সেল শুরু হবে। হয়তো ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলের সাথেই এটি লাইভ হবে। সেক্ষেত্রে আগামীদিনগুলিতে সেল সম্পর্কিত যেকোনো আপডেট পাওয়া মাত্রই আমরা তা আপনাদের সাথে শেয়ার করব, তাই টেকগাপে চোখ রাখতে ভুলবেন না!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.