চোখ ধাঁধানো অফারের সাথে ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল

amazon-great-indian-festival-to-start-16-october

দিন চারেক আগেই Big Billion Days Sale-এর দিনক্ষণ এবং বিশেষ কিছু অফার সংক্রান্ত তথ্য প্রকাশ করেছে Flipkart। আগামী ১৬ তারিখ থেকে এই সেলটি শুরু হবে। তবে অনেকেই অধীর অপেক্ষায় অপেক্ষা করছিল অ্যামাজন কবে তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের তারিখ জানায়। অবশেষে এই বছরের বিশেষ ফেস্টিভ সেলের ওপর থেকে পর্দা তুলল Amazon India-ও। আজ ই-কমার্স জায়ান্ট সংস্থাটি ঘোষণা করেছে, আগামী ১৭ই অক্টোবর থেকে অ্যামাজন ইন্ডিয়া প্ল্যাটফর্মে শুরু হবে Great Indian Festival। বুঝতেই পারছেন, প্রতিবারের মতই এবারেও Flipkart-এর সেলের পিঠোপিঠি সময়ে সেল আয়োজন করেছে Amazon।

ফ্লিপকার্টের প্লাস মেম্বারদের মতই, অ্যামাজন ইন্ডিয়ার প্রাইম কাস্টমাররা সেলের অগ্রিম অ্যাক্সেস পাবেন। প্রাইম কাস্টমাররা, অ্যামাজনের অন্যান্য গ্রাহকদের থেকে একদিন আগে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের সুবিধা উপভোগ করতে পারবেন।

Amazon Great Indian Festival সেলে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড এবং ইএমআই অপশনের মাধ্যমে নতুন প্রোডাক্ট কিনলে পাওয়া যাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। শুধু তাই নয়, সেল চলাকালীন সময়ে যারা প্রথমবার এই অনলাইন প্ল্যাটফর্ম থেকে কমপক্ষে ১,০০০ টাকার জিনিস কিনবেন, তারা ৫% অতিরিক্ত ক্যাশব্যাক পাবেন। এছাড়া, নির্বাচিত ডিভাইস, অ্যাক্সেসরিজ বা হোম অ্যাপ্লায়েন্সের ওপর বিশেষ ছাড় তো থাকছেই।

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালের অফার

অ্যামাজন বা ফ্লিপকার্ট, আগেই এই ফেস্টিভ সেল সংক্রান্ত একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করেছে। যদিও এখনো পর্যন্ত দুটি সেলের অফার সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। তবে, অ্যামাজনের ওয়েব পেজ অনুযায়ী, গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে মোবাইল ফোন এবং অ্যাক্সেসরিজের ওপর চোখ ধাঁধানো অফার থাকবে। অন্যদিকে, বিভিন্ন ইলেক্ট্রনিক্স প্রোডাক্টগুলিতে ৬,০০০-এর বেশি লোভনীয় ডিল দেখতে পাওয়া যাবে। গেমিং ডিভাইস এবং বিভিন্ন সফ্টওয়্যার প্রোডাক্টগুলিতে যথাক্রমে ৫৫% ও ৭০% ছাড় থাকবে। তদুপরি, টিভি এবং বাড়ির অন্যান্য সরঞ্জামগুলিতে ৬৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে।

এই সেলে OnePlus 8T, Samsung Galaxy S20 F-এর মতো কিছু নতুন লঞ্চ হওয়া ডিভাইসও কিনতে পারা যাবে। এছাড়া, বেশির ভাগ প্রোডাক্টেই রয়েছে নো কস্ট EMI অপশন। অ্যামাজন, এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল কবে শেষ হবে তা এখনো স্পষ্ট করে বলেনি। তবে মনে করা হচ্ছে, এটি ৫দিন অবধি চলবে।