আমাজনে শুরু হয়েছে গ্রেট ইন্ডিয়া সেল, চটপট দেখে নিন সেরা কিছু ডিল

আমাজন গ্রেট ইন্ডিয়া সেল ২০ থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত চলবে

আজ থেকে শুরু হলো বিখ্যাত ই-বিপণন সংস্থা আমাজনের বহু প্রতীক্ষিত গ্রেট ইন্ডিয়ান সেল। এই সেলে আপনারা অ্যাপেল, স্যামসাং স্মার্টফোন ,শাওমি স্মার্টফোন ,টিসিএল টেলিভিশন ইত্যাদির উপরে বিশাল ছাড় পাবেন।আমাজন গ্রেট ইন্ডিয়া সেল ২০ থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত চলবে। যদিও প্রাইম গ্রাহকদের জন্য এই সেল শনিবার দুপুর 12 টা থেকে শুরু হয়ে গেছে। আসুন তাহলে জেনে নেই এই সেলের সেরা কিছু ডিল সম্পর্কে।

স্মার্টফোন :

১. শাওমি রেডমি ৬এ : এই ফোনটির সাধারণ দাম ৬,৯৯৯ টাকা। কিন্তু এই চারদিনের জন্য আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলে এই ফোনটি আপনারা কিনতে পারবেন ৫,৯৯৯ টাকায়। এই ফোনটি শাওমির একটি বাজেট রেঞ্জের ফোন।ফোনটি ২ জিবি র‌্যাম, ৫.৪৫ ইঞ্চির ডিসপ্লে, 16 জিবি ইন্টারনাল মেমোরি, ডুয়াল সিম সাপোর্ট, 13 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, মিডিয়াটেকের কোয়াড কোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ওরিও এর সাথে লঞ্চ হয়েছিল।

২. স্যামসাং গ্যালাক্সি এস ৯ : এই ফোনটির সাধারণ দাম ৬২,৫০০ টাকা । কিন্তু গ্রেট ইন্ডিয়ান সেলে আপনারা এই ফোনটি পেয়ে যাবেন ৪৮,৯০০ টাকায়। এই ফোনটিতে দেওয়া হয়েছে ৫.৮ ইঞ্চির সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, স্যামসাংয়ের এক্সিনোস ৯৮১০ প্রসেসর ,মালি জি ৭২ জিপিইউ, ৪ জিবি র‌্যাম, ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৩০০০ এম এ এইচ এর ব্যাটারি । ফোনটির সাথে আপনারা ১৭,২৭৬ টাকার এক্সচেঞ্জ ভ্যালু এবং বিশেষ কিছু ব্যাংকের ক্ষেত্রে নো কস্ট ইএমআই অপশন পাবেন।

স্যামসাং গ্যালাক্সি নোট ৮ : নোট ৮ এ আপনারা পাবেন ৩৪,৭০০ টাকার বিশাল ছাড়। এই ফোনটির সাধারণ দাম ৭৪,৬৯০ টাকা কিন্তু এই গ্রেট ইন্ডিয়ান সেলে এই ফোনটিকে আপনারা পাবেন ৩৯,৯৯৯ টাকায়।ফিচারের কথা বললে এতে আছে ৬.৩ ইঞ্চির সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, ৬ জিবি র‌্যাম , স্যামসাংয়ের এক্সিনোস ৮৮৯৫ প্রসেসর, মালি জি ৭১ জিপিইউ,(১২+ ১২) মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৩৩০০ এমএএইচ একটি ব্যাটারি, এবং টাইপ সি রিভার্সিবল কানেক্টর পোর্ট। এই ফোনটির সাথে আপনারা ৮,৭২৬ টাকার এক্সচেঞ্জ ভ্যালু এবং নো কস্ট ইএমআই অপশন পেয়ে যাবেন।

অ্যাপেল আইফোন ৭ : এই ফোনটির সাধারণ দাম ৯১,৯০০ টাকা। কিন্তু গ্রেট ইন্ডিয়ান সেলে আপনারা এটি ৭৪,৯৯০ টাকায় পেয়ে যাবেন। এই ফোনটিতে আছে ৪.৭ ইঞ্চির ডিসপ্লে, অ্যাপেল এ১০ প্রসেসর, ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, আই ও এস ১২ এর সাপোর্ট এবং ১৯৬০ এমএএইচ এর ব্যাটারি।এই ফোনটির সাথে আপনারা ৮,৭২৬ টাকার এক্সচেঞ্জ ভ্যালু এবং নো কস্ট ইএমআই অপশন পেয়ে যাবেন।

টেলিভিশন :

১. শাওমি এমআই এলইডি টিভি ৪সি : এই টিভিটির দাম ছিল ১৬,৯৯৯ টাকা কিন্তু আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলে আপনারা এই টিভি টি পেয়ে যাবেন ১৩,৯৯৯ টাকায়। টিভিটি একটি ৩২ ইঞ্চি এলইডি স্মার্টটিভি। এই টিভিটিতে রয়েছে শাওমির নিজস্ব প্যাচওয়াল ইউজার ইন্টারফেসের সাথে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ,১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ , অ্যামলজিক এ৫৩ সিপিইউ এবং গুগল ভয়েস সার্চ ব্যবস্থা।

২. বিপিএল ৩২ ইঞ্চি এইচডি রেডি এলইডি টিভি : এই টিভিটির প্রাথমিক দাম ছিল ১৯,৯৯০ টাকা কিন্তু আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলে এই টিভিটি আপনারা পাবেন ৯,৬৯৯ টাকার বিনিময়ে। এছাড়াও আপনারা এই টিভিটিতে ২,৮০১ টাকার এক্সচেঞ্জ ভ্যালুও পাবেন।টিভিটি ৩২ ইঞ্চি এইচডি রেডি ডিসপ্লের সাথে এসেছে,যারা আসপেক্ট রেশিও ১৬:৯। টিভিটিতে রয়েছে দুটি এইচডিএমআই পোর্ট একটি ভি জি এ এবং একটি ইউএসবি পোর্ট। টিভিটির বিদ্যুৎ কনসাম্পশন ৫০ ওয়াট।

৩. টি সি এল ৫৫ ইঞ্চি স্মার্টটিভি : এই ৪কে আল্ট্রা এইচডি স্মার্টটিভিটি আপনারা পেয়ে যাবেন ৪৩,৯৯০ টাকায়। এটির আগের দাম ছিল ৭৯,৯০০ টাকা। এই টিভিটির সঙ্গে আপনারা ওয়াইফাই সাপোর্ট এবং আগে থেকে ইন্সটল করে রাখা অ্যাপ পেয়ে যাবেন।

হেডফোন :

১. সোনি এম ডি আর – জেড এক্স ১১০ এ অন ইয়ার স্টিরিও হেডসেট : ৩০ মিলিমিটারের ড্রাইভার এবং ইয়ারপ্যাড যুক্ত এই হেডফোনটির আমাজনে দাম সাধারণত ১,৩৯০ টাকা কিন্তু আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলে আপনারা এই হেডফোনটি মাত্র ৫৪৯ টাকা দিয়ে কিনতে পারবেন।

২. বোট রকার্জ ৪০০ : ১০ মিটারের রেঞ্জ বিশিষ্ট এই ব্লুটুথ হেডফোনটি আপনারা আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলে মাত্র ৯৯৯ টাকায় কিনতে পারবেন।

পড়ুন : ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল শুরু ২০ জানুয়ারি থেকে, জানুন কিসে কত ছাড়

Last Updated on