Amazon Great Republic Day: ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ে স্মার্টফোন, প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বিশেষ সেল অ্যামাজনের

নতুন বছরের ধামাকা! প্রজাতন্ত্র দিবস উপলক্ষে শীঘ্রই Amazon-এ শুরু হচ্ছে Great Republic Day Sale

amazon-great-republic-day-sale-starts-discount-smartphones-electronics-tvs-prime

আসন্ন ২৬শে জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবস উপলক্ষে, প্রতি বছরের মত এবারেও Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) বিশেষ সেল আয়োজন করতে চলেছে। জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ইতিমধ্যেই ‘Great Republic Day Sale’ (গ্রেট রিপাবলিক ডে সেল)-এর বিজ্ঞাপনী প্রচার শুরু করেছে। আশা করা হচ্ছে, এই সেলে সংস্থাটি স্মার্টফোন, ইলেকট্রনিক্স, হোম-কিচেন অ্যাপ্লায়েন্স, টিভি এবং অন্যান্য বড় ইলেকট্রনিক্স প্রোডাক্টে ৪০ থেকে ৭০% পর্যন্ত ছাড় দেবে।

সংস্থার মাইক্রো সাইট অনুযায়ী, Amazon তাদের Great Republic Day Sale-এর জন্য SBI (এসবিআই)-এর সাথে জোট বেঁধেছে। ফলত এই ব্যাংকের কার্ডে বিশেষ ডিসকাউন্ট পাওয়া যাবে, সাথে থাকবে Bajaj Finserv-এ নো কস্ট ইএমআই, Amazon Pay ICICI ক্রেডিট কার্ডে ছাড় এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা।

Amazon Great Republic Day Sale কবে শুরু হবে?

এখনো পর্যন্ত অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলের তারিখ সম্পর্কে কিছু জানা যায়নি। সংস্থাটি বিজ্ঞাপনী প্রচারে ‘কামিং সুন’ কথাটি লিখে রেখেছে। যাইহোক, আসন্ন সেলে অন্যান্যবারের মত অ্যামাজন প্রাইম মেম্বাররা সাধারণ গ্রাহকদের চেয়ে ২৪ ঘন্টা আগে জিনিস কেনার সুবিধা পাবেন বলে ধরে নেওয়া যাবে।

Amazon Great Republic Day Sale-এর অফার

গ্রেট রিপাবলিক ডে সেলের অফার সম্পর্কে অ্যামাজন এখনো সমস্ত বিশদ প্রকাশ করেনি; তবে আশা করা যায় এই সেলে স্মার্টফোনের ওপর ৪০% ছাড়, ক্যামেরায় ৫০% পর্যন্ত ছাড়, স্মার্টওয়াচে ৬০% পর্যন্ত ছাড় এবং ল্যাপটপে ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন৷ একইভাবে রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিনের মত বড় যন্ত্রপাতি ৫০% ছাড়ে এবং কনসোল, পিসি জাতীয় ভিডিও গেম সরঞ্জামগুলি ৫৫% অফে কেনা যাবে।

এছাড়াও অ্যামাজন ইকো স্মার্ট স্পিকারগুলি ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে বিক্রি হবে, ফায়ার টিভি ডিভাইসগুলিতে থাকবে ৪৮ শতাংশ পর্যন্ত ছাড়। আবার কিন্ডল রিডারগুলি ৩,৪০০ টাকা পর্যন্ত ছাড়ে এবং ইকো স্মার্ট ডিসপ্লে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যাবে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.