নতুন মোবাইলের ওপর ৪০ শতাংশ ছাড়, শুরু হচ্ছে Amazon Great Republic Day সেল

amazon-great-republic-day-sale-to-kick-off-on-20-january

প্রতি বছরের মত এই বছরেও, প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বিশেষ সেল আয়োজন করতে চলেছে ই-কমার্স জায়ান্ট অ্যামাজন ইন্ডিয়া। আগামী ২০শে জানুয়ারি থেকে এই অনলাইন শপিং প্ল্যাটফর্মে শুরু হবে ‘Amazon Great Republic Day’ সেল, যেখানে স্মার্টফোন থেকে শুরু করে বিভিন্ন ধরণের ইলেকট্রনিক্স, অ্যাপ্লায়েন্স, অ্যাক্সেসরিজ ইত্যাদি কেনা যাবে আকর্ষণীয় দামে। সেল চলবে আগামী ২৩শে জানুয়ারি পর্যন্ত; সেক্ষেত্রে অ্যামাজনের প্রাইম মেম্বাররা ১৯শে জানুয়ারি রাত ১২টা থেকে কেনাকাটা করতে পারবেন।

জানিয়ে রাখি, গ্রাহকরা অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে স্টেট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ক্রেডিট ইএমআইয়ের মাধ্যমে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। অন্যদিকে বাজাজ ফিনজার্ভ ইএমআই কার্ড, অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ড ও আরও বিভিন্ন ডেবিট বা ক্রেডিট কার্ড থাকলে পাওয়া যাবে নো-কস্ট ইএমআইয়ের সুবিধা। এখন আসুন এক নজরে ‘Amazon Great Republic Day’ সেলের মূল অফারগুলি দেখে নেওয়া যাক।

অ্যামাজন আয়োজিত এই সেলের মাধ্যমে নতুন বছরে আকর্ষণীয় অফারে ক্রেতারা নতুন ফোন এবং পছন্দের অ্যাক্সেসরিজগুলি পকেটস্থ করতে পারবেন। কারণ রিপাবলিক ডে সেলে স্মার্টফোন এবং আনুষাঙ্গিক প্রোডাক্টগুলিতে ৪০ শতাংশ অবধি ছাড় পাওয়া যেতে পারে। অ্যামাজন, এখনো পর্যন্ত এই বিভাগে ছাড় বা অফার সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য প্রকাশ করেনি, কিন্তু কিছুটা হেঁয়ালির মাধ্যমে জানিয়েছে যে নির্দিষ্ট কিছু স্মার্টফোনে আকর্ষণীয় অফার থাকবে। এক্ষেত্রে, OnePlus 8T, Samsung Galaxy M51, Redmi Note 9 Pro Max, Samsung Galaxy M31 Prime, iPhone 12 mini এবং আরও বেশ কয়েকটি হ্যান্ডসেটের ওপর ছাড় পাওয়া যাবে। ছাড় থাকবে পাওয়ার ব্যাংক, হেডসেট, কেবল, কেস, কভার এবং আরও অন্যান্য মোবাইল আনুষাঙ্গিকগুলিতেও।

এছাড়াও, এই সেলে কম্পিউটার মাউস, ব্লুটুথ স্পিকার, স্মার্টওয়াচ, ফিটনেস ব্যান্ড, ল্যাপটপ, ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ইত্যাদি প্রোডাক্টের ওপর বিশেষ অফার থাকবে। অন্যদিকে বই, খেলনা বা ভিডিও গেমগুলিতে ৭০ শতাংশ অবধি ছাড় পাওয়া যাবে। বড় অ্যাপ্লায়েন্সগুলির কথা বললে, সেলে ৬,৭৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে টিভি কেনা যাবে যাতে নো-কস্ট ইএমআই (মাসিক ৩,৩০০ টাকার বিনিময়ে) অপশন থাকবে। রেফ্রিজারেটর বা এসি মেশিন কেনার সময় থাকবে এক্সচেঞ্জ অফার। আবার, আপ টু ৪০% অফ থাকবে ইকো স্মার্ট স্পিকার, ফায়ার টিভি স্টিক এবং কিন্ডল ইবুকের মত প্রোডাক্টে। শুধু তাই নয়, জামা-কাপড়ের ওপর থাকবে ৮০% অবধি ছাড়।

অ্যামাজন এখনও সেলের সমস্ত ডিল বা অফারগুলি প্রকাশ্যে আনেনি। তবে আশা করা যায়, খুব শীঘ্রই আমরা এই বিষয়ে বিস্তারিত আপডেট নিয়ে ফের হাজির হব। তাই দেরি না করে চটপট বানিয়ে ফেলুন কেনাকাটার লিস্ট!