৪০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে দুর্দান্ত ফিচারের ফোন, কাল শেষ হচ্ছে Amazon-এর iQOO Quest Days সেল

গতপরশু অর্থাৎ ১৫ই সেপ্টেম্বর থেকে Amazon India প্ল্যাটফর্মে শুরু হয়েছে এই 'iQOO Quest Days সেল

amazon-iqoo-quest-days-sale-discount-offer-on-iqoo-z3-5g-iqoo-7-legend

বছর দুয়েক আগে চীনা স্মার্টফোন নির্মাতা, Vivo-র সাব ব্র্যান্ড হিসেবে বাজারে পা রাখার পর, ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে iQOO। তবে এই জনপ্রিয়তা আরো বাড়াতে সংস্থাটি ই-কমার্স জায়ান্ট Amazon India -র সাথে হাত মিলিয়ে একটি বিশেষ সেলের আয়োজন করেছে। গতপরশু অর্থাৎ ১৫ই সেপ্টেম্বর থেকে Amazon India প্ল্যাটফর্মে শুরু হয়েছে এই ‘iQOO Quest Days’ (আইকো কোয়েস্ট ডেজ) সেল। এই সেলে ব্র্যান্ডটি তার বিভিন্ন মোবাইল হ্যান্ডসেটের ওপর ডিসকাউন্ট অফার করছে। আবার একই সাথে থাকছে ব্যাংক কার্ড অফার বা এক্সচেঞ্জ অফার। আগামীকাল অবধি এই সেলটি লাইভ থাকবে, তাই আপনিও যদি এই ব্র্যান্ডের কোনো ফোন কিনতে চান তাহলে হাতে থাকা সময়ের মধ্যে নিম্নলিখিত অফারগুলির সুবিধা নিতে পারেন।

iQOO Quest Days সেলে স্মার্টফোনের ওপর অফার

আইকো কোয়েস্ট ডেজ সেলে আইকোর বেশ কয়েকটি হ্যান্ডসেট ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। যেমন iQOO Z3 5G এবং iQOO 7 মডেলের যেকোনো ভ্যারিয়েন্ট (৬ জিবি/১২৮ জিবি, ৮ জিবি/১২৮ জিবি বা ৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ) কিনতে পারবেন ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়ে। আবার iQOO 7 Legend ফোনের ৪৪,৯৯০ টাকার ৮ জিবি/১২৮ জিবি সংস্করণটি মিলবে ৩৯,৯৯০ টাকায়।

শুধু তাই নয় ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (iQOO 7 Legend-এর ক্ষেত্রে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা), ৫জি কানেক্টিভিটি, ফাস্ট চার্জিং সাপোর্ট এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরযুক্ত এই তিনটি হ্যান্ডসেট কেনার সময় পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

অন্যান্য অফারের কথা বললে, ক্রেতারা এই সেলে কেনাকাটা করার সময় আইসিআইসিআই ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে ২,০০০ টাকা অফ পাবেন। উপরন্তু ফোনগুলিতে থাকবে নো কস্ট ইএমআই, প্রাইম ইউজারদের জন্য ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট পলিসি ইত্যাদি সুবিধা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.