রেডমি ফোন থেকে পাওয়ার ব্যাঙ্ক, অনেক কমে পাওয়া যাচ্ছে Mi Days সেলে

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি হলো একমাত্র ব্র্যান্ড যারা অল্প দিনেই ভারতের নম্বর ওয়ান ব্রান্ডে পরিণত হয়েছে। প্রায় সমস্ত ই-কমার্স সাইটে স্মার্টফোন, পাওয়ার ব্যাঙ্ক ও টিভি এর মতো প্রোডাক্ট বিক্রিতে বেস্ট সেলার শাওমি। আসলে বাজেট রেঞ্জে প্রিমিয়াম ফিচারের প্রোডাক্ট এনে কোম্পানি মানুষের মন জয় করে নিয়েছে। কম দামে প্রোডাক্ট এনেও কোম্পানি মাঝে মাঝে সেলের আয়োজন করে, যেখানে আরও কমে স্মার্টফোন থেকে ফিটনেস বেল্ট উপলব্ধ করে। Amazon এ এখন Mi Days সেল শুরু হয়েছে। এই সেলে আপনি স্মার্টফোন, পাওয়ার ব্যাঙ্ক ডিসকাউন্টে কিনতে পারবেন। আসুন অফারগুলো দেখে নিই।

Xiaomi Mi A3 (4GB RAM, 64GB Storage, 4030mAH Battery) : 

শাওমির এ সিরিজের এটি হলো তৃতীয় ফোন,যেটি অ্যান্ড্রয়েড ওয়ান এর সাথে এসেছে। এই ফোনের পিছনে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং সামনে ৬.০৮ ইঞ্চি এমোলেড ডিসপ্লের সাথে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। ফোনটির আসল দাম ১৪,৯৯৯ টাকা। তবে এখন ফোনটি ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Mi 10000mAH Li-Polymer Power Bank 2i (Black) :

শাওমির এই পাওয়ার ব্যাঙ্ক হলো Amazon চয়েস প্রোডাক্ট। গ্রাহকরা এর রেটিং দিয়েছে ৪.২। এই পাওয়ার ব্যাংকার আসলে দাম ১,১৯৯ টাকা। তবে এখন ৮৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Mi 20000mAH Li-Polymer Power Bank 2i (Sandstone Black) : 

শাওমির এই পাওয়ার ব্যাঙ্কের ক্ষমতা ২০,০০০ এমএএইচ। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটিও একটি Amazon চয়েস প্রোডাক্ট। এই পাওয়ার ব্যাঙ্ক এখন ১,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে, যার আসল দাম ১,৯৯৯ টাকা।

Redmi 7 ( 3GB RAM, 32GB Storage, 4000mAH Battery) :

আইপিএস ডিসপ্লের সাথে আসা রেডমি ৭ ফেস্টিভ সেলে ব্যাপকমাত্রায় বিক্রি হয়েছে। ফোনটি লাল, কালো ও নীল রঙে পাওয়া যাবে। এই ফোনটির ৩২ জিবি ভ্যারিয়েন্ট মি ডে সেলে ৯,৯৯৯ টাকার বদলে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Redmi Y3 (3GB RAM, 32MP Selfie Camera, 4000mAH Battery) :

ফোনটি শাওমি সেলফি সেন্ট্রিক স্মার্টফোন হিসাবে লঞ্চ করেছিল। রেডমি ওয়াই৩ ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাথে এসেছে। এই ফোনটিও লাল, নীল ও কালো রঙে পাওয়া যাবে। এই ফোনটির ও ৩২ জিবি ভ্যারিয়েন্টের আসল দাম ১০,৯৯৯ টাকা। তবে এই সেলে ৭,৯৯৯ টাকায় এই ফোন বিক্রি হচ্ছে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!