সস্তায় মিলছে Redmi, Realme সহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন, শুরু হল Amazon Mobile Saving Days সেল

amazon-mobile-saving-days-kicks-off-today-offers-on-oneplus-xiaomi-samsung-smartphones

ফের কম দামে পছন্দের স্মার্টফোন এবং আনুষাঙ্গিক প্রোডাক্ট পকেটস্থ করার সুযোগ নিয়ে হাজির হল Amazon India। আসলে আজ, অর্থাৎ ৯ জুন থেকে ই-কমার্স সাইটে শুরু হয়েছে ‘Mobile Saving Days’ সেল, যেখানে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন এবং ইয়ারফোন-চার্জারের মত অ্যাক্সেসরিজের ওপর ৪০% পর্যন্ত সঞ্চয় করার সুযোগ থাকবে। সাথে থাকবে এক্সচেঞ্জ অফার, নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ছাড় এবং নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও। আগামী ১২ই জুন পর্যন্ত এই সেলটি লাইভ থাকবে, তাই আসুন এক নজরে দেখে নিই Amazon Mobile Saving Days-এ ঠিক কী কী অফার মিলবে।

প্রথমেই বলে রাখি, অ্যামাজন (Amazon)-এর এই সেলে HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে নির্বাচিত ফোন কেনার সময় প্রিপেড পেমেন্ট করলে কিংবা EMI মাধ্যমে কেনাকাটা করলে মিলবে ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট; আবার OnePlus 9R, Samsung M42 5G ইত্যাদি হ্যান্ডসেট কিনলে পাওয়া যাবে ২,০০০ টাকা অফ, যেখানে OnePlus 9 এবং 9 Pro ফোনদুটিতে MRP-র ওপর ৩,০০০ টাকা ছাড় উপলব্ধ। অন্যদিকে ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করে ট্রানজ্যাকশন করলে ক্রেতারা IQOO Z3 5G-এর ওপর ১,৫০০ টাকা ছাড় পাবেন। এক্সচেঞ্জ অফারের কথা বললে, সেলে OnePlus 9 সিরিজের OnePlus 9, 9 Pro এবং 9R ফোনগুলিতে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু দেওয়া হচ্ছে; এক্ষেত্রে OnePlus 9R ফোনটিতেই রয়েছে ২,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ অফার।

এছাড়া অ্যামাজন মোবাইল সেভিং ডেজ সেলে Samsung, Xiaomi, Oppo, Vivo, Realme ইত্যাদি ব্র্যান্ডের স্মার্টফোনও সস্তায় কেনা যাবে। যেমন ৪৭,৯৯৯ টাকা মূল্যের Samsung Galaxy S20 FE 5G ফোনটি (৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ) এই সেলে ৬,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে; থাকবে এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে লেনদেনে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার Samsung Galaxy S21 Plus 5G-এর ৮ জিবি/১২৮ জিবি ভ্যারিয়েন্টটি এখন নো কস্ট ইএমআইয়ে কেনা যাবে; আগ্রহীরা পুরোনো ফোন বিনিময় করলে এটির দামের ওপর মিলবে ১১,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। Samsung Galaxy A12 ফোনটিতেও একই এক্সচেঞ্জ ভ্যালু মিলবে, আবার এটি এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে ৭৫০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়া সেলে Samsung Galaxy Note 10 Lite, Galaxy A2-এর মত ফোনেও বিশেষ অফার থাকবে।

Xiaomi-র ফোনের ক্ষেত্রে, অ্যামাজন, Redmi Note 9 মডেলের বেস ভ্যারিয়েন্টে ৫০০ টাকার অ্যামাজন কুপন এবং এইচডিএফসি ব্যাংকের কার্ডে পেমেন্টে ৭৫০ টাকা অফ দিচ্ছে; পাশাপাশি এটির সাথে পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ১০,৩০০ অবধি বিনিময় মূল্য পাওয়ার সুযোগ রয়েছে। আবার যারা Mi 10i 5G কিনতে চান তারা দামের ওপর ২,০০০ টাকার অতিরিক্ত ছাড় এবং ১৩,১০০ টাকা অবধি এক্সচেঞ্জ ভ্যালু পাবেন। একইভাবে Redmi 9, Redmi 9 Power এবং Redmi Note 10 সিরিজের Pro ও Pro Max মডেলে নির্দিষ্ট ছাড় থাকবে।

Oppo ফোনের কথা বললে, Oppo F17 এবং Oppo F19 Pro+ 5G-তে যথাক্রমে ১,৫০০ টাকা এবং ৩,০০০ টাকা অফ পাওয়া যাবে। ব্যাংক কার্ড ব্যবহার করে কেনাকাটায় ২,০০০ টাকা ছাড় মিলবে Oppo A74 5G ফোনে। এছাড়া অন্যান্য কয়েকটি Oppo ফোনেও ডিসকাউন্ট থাকবে। একইভাবে Realme X7 এবং Realme Narzo 30A কিনতে চাইলেও কিছু অফার মিলবে। অন্যদিকে Vivo Y51A ও Vivo Y31 ফোনে ওপর নো কস্ট ইএমআই অপশন, Vivo X60 সিরিজে ব্যাংক কার্ডে ডিসকাউন্ট এবং Vivo X60 Pro হ্যান্ডসেটে ১৫,১০০ টাকার এক্সচেঞ্জ প্রাইস উপলব্ধ।

অ্যাক্সেসরিজের ক্ষেত্রে Jabra Elite 65t, Jabra Elite Active 65t, Jabra Elite Active 75t-এর মত বেশ কিছু TWS ইয়ারবাড – এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে ৭৫০ টাকা ছাড় মিলবে। তবে Jabra Elite Active 75-এর জন্য ৫০০ টাকার অ্যামাজন কুপনও দেওয়া হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.