বিপুল ছাড়ে Samsung, Redmi, Vivo স্মার্টফোন, চলছে অ্যামাজন মোবাইল সেভিং ডেজ সেল

amazon-mobile-saving-days-sale-discounts-offer-on-samsung-redmi-vivo-smartphones

ই-কমার্স জায়ান্ট Amazon নিয়ে এল ‘Mobile Saving Days’ সেল। ১৬ই মে থেকে শুরু করে, ২০ই মে পর্যন্ত চলা এই সেলে, একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনের ওপর দেওয়া হবে নজর কাড়া ডিসকাউন্ট ও সাথে থাকছে হরেক রকমের ডিল। শুধু তাই নয়, খরিদ্দারীর ক্ষেত্রে পাওয়া যাবে এক্সচেঞ্জ অফার, SBI কার্ড অফার এবং নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও। তাই আপনাদের মধ্যে যারা পুরোনো ফোন পরিবর্তন করে নতুন স্মার্টফোন কিনবেন ভাবছেন, তাদের জন্য অ্যামাজনের এই সেল কোনো সুবর্ণ সুযোগের থেকে কম নয়! তাহলে আসুন জেনে নেওয়া যাক অ্যামাজন মোবাইল সেভিং ডেজ সেলে কোন কোন স্মার্টফোন কত দামে পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy M02s :

Samsung Galaxy M02s

স্যামসাং -এর গ্যালাক্সি এম০২এস স্মার্টফোনটির ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসা মডেলটির প্রকৃত মূল্য, ১০,৪৯৯ টাকা। তবে, অ্যামাজনে মডেলটির ওপর ১,৫০০ টাকার ছাড় থাকায়, এটিকে ৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এরই সাথে থাকছে, ৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। তদুপরি, SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে, অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফোনটি নো-কস্ট ইএমআইতেও কেনা যাবে।

Redmi Note 10 :

Redmi Note 10

রেডমি নোট ১০ স্মার্টফোনটির এমআরপি ১৫,৯৯৯ টাকা। কিন্তু, Amazon Mobile Saving Days সেলে ৩,৫০০ টাকার ডিসকাউন্টের পর এটিকে পাওয়া যাবে ১২,৪৯৯ টাকায়। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এই ফোনের ওপর থাকছে ১১,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এছাড়া, SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করা হলে, অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। নো-কস্ট ইএমআইয়েও ফোনটি কেনা যাবে।।

LG W41 :

LG W41

৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসা এলজি ডাব্লিউ৪১ স্মার্টফোনের রিটেল মূল্য, ১৬,০০০ টাকা। তবে ৬,০১১ টাকার ডিসকাউন্টের পর এটিকে ৯,৯৮৯ টাকায় পাওয়া যাচ্ছে অ্যামাজনে। ক্রেতারা যদি তাদের পুরোনো ফোনের বিনিময়ে এই মডেলটি কিনতে চান তাহলে, ৯,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। SBI ক্রেডিট কার্ড অফার ও নো-কস্ট ইএমআই-এর সুবিধা এই ফোনের ওপরও উপলব্ধ।

Oppo A31 :

Oppo A31

অপ্পো এ৩১ স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম, ১৫,৯৯০ টাকা। ৫,০০০ টাকার ভারী ছাড়ের পর এটাকে ‘মোবাইল সেভিং ডে’ সেলে পাওয়া যাবে ১০,৯৯০ টাকায়। এই মডেলের ওপর ১০,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এছাড়া, SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে দেওয়া হবে, অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। ফোনটি নো-কস্ট ইএমআইয়ের অপশনেও কেনা যাবে।

Vivo Y12s :

Vivo Y12s

ভিভো ওয়াই১২এস স্মার্টফোনটির এমআরপি ১৩,৯৯০ টাকা। ৪,০০০ টাকার ডিসকাউন্টের পর এর দাম গিয়ে দাঁড়াচ্ছে, ৯,৯৯০ টাকায়। এটি হলো ফোনটির ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য। আবার পুরোনো ফোন এক্সচেঞ্জ করার ক্ষেত্রে পাওয়া যাবে, ৯,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এই অফারগুলি ছাড়াও, SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে খরিদ্দারী করলে, অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। ফোনটি কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অপশনও থাকছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।