হাতে মাত্র কয়েক ঘন্টা, Samsung Galaxy M12, Oppo F17, Mi 11x সহ এই ফোনগুলি কিনে নিন অতিশয় কম দামে

Mi 11X 5G
Amazon Mobile Savings Days Sale-এ দুর্দান্ত অফারের সাথে কিনে নিন এই স্মার্টফোনগুলি

Amazon Mobile Saving Days Sale : আর কয়েক ঘন্টা পরে শেষ হবে (রাত ১১:৫৯ মিনিটে) Amazon Mobile Savings Days Sale। তবে সময় শেষের আগেই আমরা, সেরা ডিলস ও ভারী ডিসকাউন্টের সাথে এই সেলে উপলব্ধ কয়েকটি ‘টপ-সেলিং’ হ্যান্ডসেটের খোঁজ দেব আপনাকে। যার মধ্যে, Samsung Galaxy M12, Oppo F17, Mi 11X 5G, Samsung Galaxy M32 এবং iQOO Z3 5G অন্তর্ভুক্ত থাকছে। বাজেট ও মিড রেঞ্জে আসা এই প্রত্যেকটি স্মার্টফোন আপনারা আজ অতিশয় কম দামে পকেটস্থ করার সুযোগ পাবেন। তাই আর সময় নষ্ট না করে চলুন, চটপট দেখে নেওয়া যাক উল্লেখিত ফোনগুলি অ্যামাজন মোবাইল সেভিংস ডেজ সেলে কত দামে বিক্রি হচ্ছে।

Amazon Mobile Savings Days Sale-এ দুর্দান্ত অফারের সাথে কিনে নিন এই স্মার্টফোনগুলি

Samsung Galaxy M12 : স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের এই স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০,৯৯০ টাকা। তবে সেলে এই ফোনকে ৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে এখন ১৬,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। পুরোনো হ্যান্ডসেটের বিনিময়ে গ্যালাক্সি এম১২ স্মার্টফোনকে কিনলে ১০,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। সেহেতু ক্রেতারা যদি এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেতে সক্ষম হন, তাহলে স্যামসাংয়ের এই হ্যান্ডসেটকে কিনতে তাদের খরচ করতে হবে মাত্র ৬,৬৪৯ টাকা। আর, স্ট্যান্ডার্ড ইএমআই -এর সুবিধা পেতে চাইলে আপনাকে প্রতিমাসে ৫১৮ টাকা শোধ করতে হবে। এছাড়া, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Oppo F17 : ওপ্পো এফ১৭ স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা হলেও, সেলে মাত্র ১৬,৯৯০ টাকায় ফোনটি পাওয়া যাবে। ডিসকাউন্টের পাশাপাশি এই স্মার্টফোনকে কেনার সময় ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আবার স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের অধীনে পেমেন্ট করতে চাইলে, মাসিক ৮০০ টাকার ইএমআই শোধ করতে হবে ক্রেতাদের। এছাড়া SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পুরো পেমেন্ট একসাথে করলে ফ্ল্যাট ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও দেওয়া হবে।

Mi 11X 5G : ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনের প্রকৃত মূল্য ৩৩,৯৯৯ টাকা। তবে অ্যামাজন মোবাইল সেভিংস ডেজ সেলের শেষ মুহূর্তে এই ফোনের ওপর ৬,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অর্থাৎ, ২৭,৯৯৯ টাকায় হ্যান্ডসেটটি কিনে নেওয়া যাবে। এছাড়া, পুরোনো ফোনকে আপগ্রেড করে এই নয়া স্মার্টফোনকে কিনলে দেওয়া হবে ১৭,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। তদুপরি, যেসকল ক্রেতারা কিস্তিতে পেমেন্ট করতে চান তারা, মাসিক ১,৩১৮ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই -এর লাভ ওঠাতে পারেন। এই ফোনের ওপরেও SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড অফার উপলব্ধ।

Samsung Galaxy M32 : স্যামসাং গ্যালাক্সি এম৩২ স্মার্টফোনের ৪জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। তবে এটিকে এখন ২,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ১৪,৯৯৯ টাকায় কেনার সুযোগ রয়েছে। অন্যান্য অফারের কথা বললে, এই ফোনকে স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের অধীনে মাসিক ৭০৬ টাকা প্রদান করে কিনে নেওয়া যাবে। আর পুরোনো ফোনকে পাল্টে স্যামসাং গ্যালাক্সি এম৩২ স্মার্টফোনকে কিনলে ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। ফলে, এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেলে মাত্র ১,৫৯৯ টাকায় ফোনটি পকেটস্থ করা যাবে।

iQOO Z3 5G : iQOO -এর এই ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেলে, ৩,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ১৯,৯৯০ টাকায় এনালিস্ট করা হয়েছে। এই ফোনকে কেনার ক্ষেত্রে স্ট্যান্ডার্ড ইএমআই -এর সুবিধা পাওয়া যাবে। এর জন্য আপনাদের প্রতি মাসে ৯৪১ টাকার কিস্তি শোধ করতে হবে। আর, চেক-আউটের সময়ে যদি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হয় তাহলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া, এই হ্যান্ডসেটের সাথে ১৫,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। তাই এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেয়ে গেলে ক্রেতারা কেবল ৪,৫৯০ টাকার বিনিময়ে আইকো জেড৩ ৫জি ফোনের মালিকানা পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।