অ্যামাজনে শুরু হল বর্ষার সেল, হোম এবং কিচেন অ্যাপ্লায়েন্সের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

আগামী কাল ২৪শে আগস্ট অবধি এই সেলটি চলবে।

Monsoon appliance store
Amazon Monsoon appliance store sale 2020 best deals

আরো একবার নতুন সেল নিয়ে হাজির হয়েছে ই-কমার্স জায়ান্ট Amazon India। গতকাল অর্থাৎ শনিবার, অ্যামাজন ‘Monsoon appliance store’ সেল ঘোষণা করেছে। এই সেলে হোম এবং কিচেন অ্যাপ্লায়েন্সে ছাড়া আরো বেশ কিছু প্রোডাক্টে পাবেন আকর্ষণীয় ছাড়। আগামী কাল ২৪শে আগস্ট অবধি এই সেলটি চলবে। গ্রাহকরা এই মনসুন ফেস্টে Samsung, LG, Whirlpool, Bosh, Wipro, Nyasa, Eureka Forbes, Bajaj-এর মতো বড় ব্র্যান্ডের প্রোডাক্টগুলি ৫০% ছাড়ে কিনতে পারবেন। আসুন Amazon Monsoon appliance store Sale বিষয়ে বিস্তারিত জেনে নিই।

প্রথমেই বলে রাখি, অ্যামাজনের এই মনসুন সেলে গ্রাহকরা এক্সচেঞ্জ অফার, ইএমআই অপশন, শিডিউল ডেলিভারি, ইনস্টলেশন ইত্যাদি অনেক সুবিধা পাবেন। ব্যাংক অফ বরোদা ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজাকশন করলে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে এরজন্য কমপক্ষে আট হাজার টাকার কেনাকাটা করতে হবে। অন্যদিকে, ইএমআই ট্রানজাকশনের সময় ফেডারাল ব্যাংকের ডেবিট কার্ড ব্যবহার করলে এবং কমপক্ষে ৫ হাজার টাকার কেনাকাটা ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

এবার অফারের কথায় আসি। এই সেলে Voltas, Dakin, LG, Godrej, Sanyo-এর মত ব্র্যান্ডের এসি কিনলে ৪০% ছাড় পাবেন। স্পিল্ট এসি কিনলে ২২,৪৯৯ টাকা ব্যয় করতে হবে, এবং উইন্ডো এসির দাম পড়বে ১৭,৪৯৯ টাকা। আবার, ফ্রন্ট লোড, টপ লোড এবং সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিনের ওপর ৩৫% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। LG, Whirlpool, Samsung, IFB, Bosh এবং আরো অন্যান্য ওয়াশিং মেশিনগুলির প্রারম্ভিক দাম ১০,০০০ টাকারও কম।

যদি রেফ্রিজারেটর কিনতে চান, তবে এলজি, LG, Whirlpool, Haier এবং Godrej-এর মতো জনপ্রিয় ব্র্যান্ডের ফ্রিজগুলিতে ৩৫% ছাড় পাবেন। এক্ষেত্রে দাম শুরুহবে ১২,৭৯০ টাকা থেকে। অন্যদিকে সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর কেনার সময় পুরোনো প্রোডাক্ট এক্সচেঞ্জ করলে ১২ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়া, অ্যামাজনের এই সেলে রান্নাঘর এবং বাড়ির অন্যান্য সরঞ্জাম যেমন ওয়াটার পিউরিফায়ার, গিজার, মিক্সার গ্রাইন্ডার ইত্যাদিতে ৫০ শতাংশ ছাড় পাবেন।