বই পড়ার নেশা আছে? বিনামূল্যে ১০টি Kindle Ebook অফার করছে Amazon

amazon-offering-free-10-kindle-ebook-in-india-how-to-get

আপনার যদি অনলাইনে বই পড়ার শখ থাকে, তবে নিঃসন্দেহে আপনার জন্য এটি একটি বিশেষ সুখবর! কারণ ২৩ এপ্রিল বিশ্ব পুস্তক দিবস উপলক্ষ্যে Amazon ভারতে বিনামূল্যে ১০টি Kindle Ebook অফার করছে। বইগুলি ভারতীয় ইউজারদের জন্য ইংরেজিতে উপলব্ধ, এবং যাদের অ্যামাজন অ্যাকাউন্ট রয়েছে তারা কিন্ডল, অ্যামাজন ফায়ার ট্যাবলেট বা তাদের স্মার্টফোনে কিন্ডল অ্যাপে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই এই ই-বুকগুলি ডাউনলোড করতে পারবেন। এই অফারটি ২৫ এপ্রিল দুপুর ১২:২৯ টায় (ভারতীয় সময়) শেষ হবে।

অ্যামাজনের এর মাইক্রোসাইট অনুসারে, সেইসমস্ত Amazon.in গ্রাহক যারা তাদের অ্যাকাউন্ট সেটিংসে ‘ইন্ডিয়া’-কে তাদের বর্তমান দেশ হিসেবে সেট করেছেন, তারা এই অফারটির সুবিধা পাবেন। তবে অ্যামাজন জানিয়েছে যে, এই অফারটি স্থানান্তরযোগ্য (non-transferable) নয় এবং এটি পুনরায় বিক্রয় (resold) করা নাও যেতে পারে।

এই ১০টি ই-বুক বিশ্বের বিভিন্ন জায়গা থেকে নির্বাচন করা হয়েছে। এই তালিকায় রয়েছে এনজিলা আহমাদি-মিলারের দ্য ব্রোকেন সার্কেল: আ মেমোয়ার অফ এসকেপিং আফগানিস্তান, আলেকজান্ডার মুন্নিংহফের দ্য সন অ্যান্ড হেয়ার: আ মেমোয়ার -এর Kindle এডিশন, মারিয়া ওয়ারনিকের লেখা সাম ডেজ -এর Kindle এডিশন, এবং ঝাং লিং-এর আ সিঙ্গেল সোয়ালো। মনে রাখবেন এর মধ্যে কিছু বই অনুবাদকৃত সংস্করণ (translated versions)।

প্রসঙ্গত উল্লেখ্য যে, Amazon সম্প্রতি Kindle এবং অডিবল প্ল্যাটফর্মগুলির জন্য একটি নতুন ফিচারের কথা ঘোষণা করেছে। Amazon Kindle ব্যবহারকারীরা এখন লকস্ক্রিন ওয়ালপেপার হিসেবে বর্তমানে পড়া বইয়ের প্রচ্ছদ সেট করতে পারেন। এই ফিচারটি Kindle (৮ম, দশম প্রজন্ম), Kindle Paperwhite (৭ম, দশম প্রজন্ম), Kindle Oasis (৮ম, নবম, দশম প্রজন্ম), এবং Kindle Voyage (৭ম প্রজন্ম)-এর জন্য উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন