পাওয়ার ব্যাংকের উপর বাম্পার ছাড়, শুরু হল অ্যামাজন পাওয়ার ব্যাংক ডেজ সেল

বর্তমানে মানুষের সব থেকে বেশি প্রয়োজন হল স্মার্টফোন। কিন্তু যদি স্মার্টফোনে ব্যাটারি না থাকে তাহলে তো স্মার্টফোনে কোন কাজই হবে না। তাই যদি স্মার্টফোনের সব সময় ব্যাটারি মজুদ থাকে সেই জন্য, সবথেকে বেশি প্রয়োজন হল পাওয়ার ব্যাংকের। যদিও ভালো পাওয়ার ব্যাংকের দাম খুব একটা কম নয়। আপনি একটি ভালো পাওয়ার ব্যাংক কিনতে গেলে সাধারণ সময়ে আপনাকে ৩,০০০ টাকা খরচ করতে হয়। কিন্তু সম্প্রতি Amazon একটি নতুন সেল নিয়ে এসেছে যাতে আপনারা খুবই কম দামে ভালো Power Bank কিনতে পারবেন। আসুন অ্যামাজনের Power Bank সেল সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

ভারতের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজনে শুরু হয়ে গিয়েছে Power Bank Days Sale। এই সেল শুরু হয়েছে গত ৫ জুলাই থেকে এবং আগামী ৮ জুলাই অব্দি এই সেল চলবে। এই অফারে আপনারা Xiaomi Mi, Micromax, Ambrane এর মত ব্র্যান্ডের ভালো পাওয়ার ব্যাংক খুবই কম দামের মধ্যে পেয়ে যাবেন। আসুন এই সেলের মধ্যে থাকা কিছু ভালো পাওয়ার ব্যাংকের উপর ডিলের ব্যাপারে জেনে নেওয়া যাক –

১ . Micromax 13000mAh Power bank:

এই পাওয়ার ব্যাংকের সাধারণ দাম ২,৪৯৯ টাকা। কিন্তু এই সেলে আপনারা এই পাওয়ার ব্যাংক ৭৬% ভারী ছাড়ের সাথে মাত্র ৫৯৯ টাকা মূল্যে পেয়ে যাবেন। এই পাওয়ার ব্যাংক দুটি রং এর অপশন পাওয়া যাবে – কালো এবং ধূসর।

২. Ambrane 27000mAh Power bank:

এই পাওয়ার ব্যাংকের দাম থাকে ৩,৪৯৯ টাকা। তবে অ্যামাজনে আপনারা এই পাওয়ার ব্যাংক মাত্র ১,৮৯৯ টাকায় পেয়ে যাবেন। এই পাওয়ার ব্যাংকে আপনারা ২৭,০০০ মিলি অ্যাম্পিয়ার চার্জ স্টোর করতে পারেন। অর্থাৎ যদি আপনার ফোনের ব্যাটারি হয় ৩,০০০ মিলি অ্যাম্পিয়ার এর তবে আপনার স্মার্টফোন আপনি প্রায় ৯ বার চার্জ করতে পারবেন। এই পাওয়ার ব্যাংক ইউএসবি টাইপ সি এবং মাইক্রো ইউএসবি পোর্ট সাপোর্ট করে।

৩. Redmi 10000 mAh Power bank:

এই পাওয়ার ব্যাংক এর সাধারন দাম ৯৯৯ টাকা। কিন্তু এই সেলে পাওয়ার ব্যাংকটি আপনারা পাচ্ছেন ৭৯৯ টাকায়।

৪. Redmi 20000mAh Power bank:

এই পাওয়ার ব্যাংক এর দাম এর উপর থাকছে ২০% ছাড়। এই অফারের দরুন অ্যামাজনে আপনারা এই পাওয়ার ব্যাংক কিনতে পারবেন ১,৫৯৯ টাকায়। এই পাওয়ার ব্যাংকে ইউএসবি টাইপ সি এবং মাইক্রো ইউএসবি পোর্ট কাজ করে।

৫ . Mi 10000mAh Power bank:

এই পাওয়ার ব্যাংকের সাধারণ দাম ২,৬৯৯ টাকা। তবে অ্যামাজনের এই অফারে ৭% ছাড় দেওয়ার পরে এই পাওয়ার ব্যাংক এর নতুন দাম হয়েছে ২,৪৯৯ টাকা। এই পাওয়ার ব্যাংকে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এবং ইউএসবি টাইপ সি পোর্ট সাপোর্ট করে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।