Redmi Note 10 Pro Max থেকে iPhone 12, সস্তায় কেনার সুযোগ দেবে Amazon Prime Day সেল

Amazon Prime Day 2021 offer on Mi 11X Mi 10i iPhone 12 Samsung Galaxy M51 Redmi Note 10
Amazon Prime Day সেলে স্মার্টফোনের ওপর নজরকাড়া ছাড়

হাতে আর মাত্র কয়েকটা দিন বাকি ! তারপরই প্রতি বছরের মতো এই বছরেও ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon -এর ওয়েবসাইটে সংঘটিত হতে চলেছে Amazon Prime Day 2021 সেল। সংস্থাটি মূলত তাদের প্রাইম স্কিমগুলি প্রচার করতে এই প্রাইম ডে সেলের আয়োজন করে থাকে। এই সেল চলাকালীন Apple, Samsung, iQOO, Redmi সহ অ্যামাজনের নিজস্ব Echo, Fire TV, Kindle ডিভাইসগুলি অতিশয় কম দামে পাওয়া যায়। ফলে স্বভাবতই প্রতি বছর প্রাইম সদস্যরা এই সেলটির লাভ ওঠানোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। সেক্ষেত্রে, এই বছরেও প্রাইম সাবস্ক্রিবাররা, স্মার্টফোন, স্মার্টটিভি, ল্যাপটপ, ওয়্যারেবল গ্যাজেট, অডিও প্রোডাক্ট প্রভৃতি ব্যাঙ্ক অফার এবং ডিসকাউন্টের সাথে কিনে নিতে পারবেন। আর সাথে, নন-প্রাইম সদস্যদের জন্য থাকছে নয়া চমক! এই বিশেষ সেলটি জুলাই মাসের ২৬ তারিখ থেকে শুরু করে ২৭ তারিখ পর্যন্ত লাইভ থাকবে।

Amazon Prime Day সেলে স্মার্টফোনের ওপর দেওয়া হবে নজরকাড়া ছাড়

আপকামিং প্রাইম ডে সেলে বহুবিধ প্রোডাক্টের ওপর আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে। তবে সর্বাধিক ছাড় মিলবে স্মার্টফোনের ওপর। Mi 11X, Mi 10i, iPhone 12, iPhone 12 Pro, iPhone 11, Samsung Galaxy M51, Samsung Galaxy Note 20, iQOO 7 এবং Redmi Note 10 Pro Max সেলে অনেকটা কম দামে উপলব্ধ হবে বলে আমাদের অনুমান। এরই সাথে শোনা জানা যাচ্ছে, এক্সচেঞ্জ অফারের সুবিধাও প্রদান করা হবে ক্রেতাদের। উক্ত স্মার্টফোনগুলি ছাড়াও ল্যাপটপ, ওয়্যারেবল ডিভাইস বা ফিটনেস ট্র্যাকার, অডিও স্পিকার সহ অন্যান্য প্রোডাক্ট কেনার ক্ষেত্রেও কিছুটা ডিসকাউন্ট পাওয়া যাবে।

HDFC ব্যাঙ্কের অ্যাকাউন্ট হোল্ডারদের দেওয়া হবে বিশেষ সুবিধা

আপনার কাছে যদি HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড থাকে, তাহলে আপনি অ্যামাজন প্রাইম ডে সেল চলাকালীন খরিদ্দারীর সময়ে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে এই অফারটি শুধুমাত্র অ্যামাজন প্রাইম সদস্যদের জন্যই প্রযোজ্য।

অ্যামাজন নন-প্রাইম সদস্যদের জন্য থাকছে বিশেষ সুযোগ

এমন অনেকেই আছেন যারা অ্যামাজন প্রাইমের মেম্বারশিপ নেননি বা ৯৯৯ টাকা খরচ করে দীর্ঘ ১ বছরের জন্য মেম্বারশিপ নিতে চান না। সেক্ষেত্রে, প্রাইম ডে উপলক্ষে এই সকল গ্রাহকদের ই-কমার্স সাইটটি একটি বিশেষ বিকল্প অফার করছে। যেখানে, ৩২৯ টাকায় আপনি ৩ মাসের জন্য প্রাইম মেম্বারশিপ নিতে পারবেন এবং ২ দিন ব্যাপী এই সেলের যাবতীয় ডিল গুলিকে অ্যাক্সেস করতে পারবেন।

তবে, আপনি যদি ২৬ তারিখ অবধি অপেক্ষা না করতে চান এবং এখনই কোনো অ্যাপলের ডিভাইস কিনে চান তাহলে জানিয়ে রাখি যে, অ্যামাজনে এখন চলছে Apple Days sale। এই সেলটিতে MacBook Pro সিরিজের ল্যাপটপ এবং iPhone 12 সিরিজের হ্যান্ডসেট সহ একাধিক বাছাই করা অ্যাপল প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এটি আগামী ১৭ই জুলাই পর্যন্ত স্থায়ী থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।