Amazon Prime Day Sale: স্মার্টফোনের ওপর ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়, রয়েছে আরও অফার

amazon-prime-day-sale-2021-xiaomi-samsung-oneplus-phones-to-get-up-to-rs-10000-off
Amazon Prime Day Sale এর অফার জানুন

সামনেই ধামাকা সেল। সৌজন্যে অ্যামাজন (Amazon)। জেফ বেজোসের মালিকানাধীন সংস্থাটি এই নিয়ে পঞ্চমবার তাদের প্রাইম সদস্যদের জন্য নিয়ে আসতে চলেছে স্পেশাল ‘Prime Day Sale’। আগামী ২৬শে জুলাই শুরু হতে চলা এই সেলের মেয়াদ দুই দিন। উক্ত দু’টি দিনেই অ্যামাজন প্রাইম সদস্যরা সংস্থার তরফ থেকে আকর্ষণীয় নানা অফারের দ্বারা কেনাকাটায় উৎসাহিত হবেন। স্মার্টফোন থেকে শুরু করে ইলেক্ট্রনিক দ্রব্য, সাম্প্রতিক গ্যাজেট থেকে শুরু করে হেডফোন, এয়ারপড, ল্যাপটপ, ঘরে ও রান্নার কাজে ব্যবহারোপযোগী সরঞ্জাম সহ নিত্য প্রয়োজনীয় প্রতিটি জিনিস – প্রায় সব ক্ষেত্রেই অ্যামাজনের বিশেষ অফার কার্যকর থাকবে। সুতরাং অ্যামাজনের পঞ্চম প্রাইম ডে সেল যে প্রতিবারের মতোই এবারেও প্রাইম সদস্যদের বিপুল কেনাকাটার ঠিকানা হয়ে উঠবে, সে কথা নিঃসন্দেহে বলা যায়।

Amazon Prime Day Sale-এ কেনাকাটা করতে লাগবে Prime Membership

অ্যামাজন প্রাইম ডে সেল চলাকালীন কেনাকাটার জন্য অবশ্যই আপনাকে সংস্থার প্রাইম সদস্য হতে হবে। এজন্য ক্রেতারা ৯৯৯ টাকা খরচ করে বাৎসরিক প্রাইম সদস্যপদ গ্রহণ করতে পারেন। এছাড়া ৩২৯ টাকার বিনিময়ে তিন মাসের জন্য প্রাইম মেম্বারশিপ ক্রয় করার বিকল্প রয়েছে।

অবশ্য বর্তমানে যারা ১৮-২৪ বছর বয়সী তারা সম্পূর্ণ মূল্যের অর্ধেক দামে অ্যামাজনের প্রাইম সদস্য হতে পারেন। এই বিশেষ ইউথ অফারের সুবিধা উপভোগর জন্য অ্যামাজন প্রাইমে লগ-ইনের পরে ব্যবহারকারীকে তার বয়সের প্রমাণ দিতে হবে। বয়স যাচাইয়ে আটকে না গেলে তারা অবিলম্বে প্রদেয় টাকার ৫০ শতাংশ ক্যাশব্যাক হিসেবে ফেরত পেয়ে যাবেন।

সবথেকে বড় কথা নিজেদের প্রাইম সদস্যদের জন্য অ্যামাজন অসংখ্য সুযোগ-সুবিধার বন্দোবস্ত করে থাকে। বিনামূল্যে দ্রুত পণ্য পৌঁছে দেওয়া সহ দুর্দান্ত সব অফার এবং বিজ্ঞাপন মুক্ত সঙ্গীত থেকে শুরু করে অফুরন্ত ভিডিও ও গেমিংয়ের অ্যাক্সেস – প্রাইম মেম্বারেরা সংস্থার পক্ষ থেকে বিনোদনের সমস্ত উপকরণ সংগ্রহ করতে পারেন।

Amazon Prime Day Sale এর অফার

এবার অ্যামাজনের আসন্ন প্রাইম ডে সেলে উপলব্ধ অফারের কথায় আসা যাক। স্পেশাল ব্যাঙ্ক অফার, নো-কস্ট ইএমআই, আকর্ষণীয় এক্সচেঞ্জ মূল্য – কেনাকাটার উৎসাহ প্রদানের জন্য অ্যামাজন সর্বক্ষেত্রেই সদস্যদের পাশে দাঁড়িয়েছে। যেমন এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০ শতাংশ নিশ্চিত ছাড় পাওয়া যাবে। এছাড়া ৪,০০০ টাকা পর্যন্ত মূল্যের কুপন জেতার সুযোগ থাকছে যা কেনাকাটায় ব্যবহার করা যাবে।

শাওমি (Xiaomi) ফোন ক্রেতারা পুরোনো ডিভাইস বদল করে অনধিক ৩,০০০ টাকা পর্যন্ত বিনিময় মূল্য পাবেন বলে সংস্থা জানিয়েছে। এর সাথে থাকছে ১২ মাসের নো-কস্ট ইএমআই ও স্ক্রিন রিপ্লেসমেন্টের সুযোগ।

আবার স্যামসাংয়ের (Samsung) M-সিরিজের স্মার্টফোন কিনলে অ্যামাজনের তরফ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত বিশেষ ছাড়, ৯ মাসের নো-কস্ট ইএমআই ও বিনামূল্যে স্ক্রিন বদলের সুযোগ মিলবে। একইসাথে থাকবে কিছু কুপন অফার। IQOO স্মার্টফোনের উপরেও থাকছে ২,,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ছাড়।

স্মার্টফোন ছাড়া ক্যামেরা ও ছবি তোলার সরঞ্জামের উপরে ৬০ শতাংশ, হেডফোনের উপরে ৭৫ এবং স্পিকারের উপরে ৭০ শতাংশ ছাড় মিলবে। ল্যাপটপের উপরে থাকছে ৩৫,০০০ টাকা পর্যন্ত স্পেশাল ডিসকাউন্ট! এছাড়া Amazon Prime Day Sale চলাকালীন ক্রেতারা স্মার্টওয়াচ, কম্পিউটার সরঞ্জাম, আইফোন সহ অন্যান্য পণ্যের উপরেও ফাটাফাটি ছাড় পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020