অ্যামাজন প্রাইম ডে সেলে স্যামসাং টিভি ও ওয়াশিং মেশিনের উপর ১০ হাজার টাকার বেশি ছাড়

amazon-prime-day-sale-deal-on-samsung-the-seriff-tv-and-washing-machine

ভারতে বর্ষার মরসুম শুরু হতেই Samsung তাদের প্রোডাক্টের উপর বিভিন্ন অফারের ঘোষণা করেছে। এই অফারের সুবিধা পেতে আপনাকে Samsung.com ওয়েবসাইটে যেতে হবে। এদিকে আগামী পরশু দিন অর্থাৎ ৬ই আগস্ট অ্যামাজন ইন্ডিয়া-তে শুরু হবে Amazon Prime Day সেল। আপনি হয়তো ভাবছেন স্যামসাংয়ের কথা বলতে বলতে হঠাৎ প্রাইম ডে সেলের কথায় কেন চলে এলাম। আসলে এই সেলেও Samsung এর প্রোডাক্ট সস্তায় কিনতে পারবেন। দক্ষিণ কোরিয়ার এই সংস্থাটি আজ ঘোষণা করেছে, Amazon Prime Day সেলে স্যামসাংয়ের স্মার্টটিভি ও ওয়াশিং মেশিন কেনার ক্ষেত্রে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড় এবং দুর্দান্ত ডিল। এছাড়া, HDFC ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে পাওয়া যাবে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

Samsung এর ঘোষণা অনুযায়ী, প্রাইম ডে সেলে সংস্থার The Serif স্মার্টটিভি কিনলে পাওয়া যাবে ১০,০০০ টাকার উপরে ডিসকাউন্ট। এই প্রসঙ্গে বলে রাখি, দ্য সেরিফ টিভিটি গতমাসে ভারতের বাজারে লঞ্চ হয়। Samsung The Serif সিরিজের টিভির স্টার্টিং প্রাইস সাইজ ৮৩,৯০০ টাকা। এই দাম ৪৩ ইঞ্চি মডেলের। অন্যদিকে এই সিরিজের সবচেয়ে দামী ৫৫ ইঞ্চি মডেলের টিভিটি কিনতে চাইলে ১,৪৮,০০০ টাকা ব্যয় করতে হত।

তবে এই সেলে The Serif স্মার্টটিভির ৪৩ ইঞ্চি মডেলটির দাম হবে ৮৩,৯০০ টাকার পরিবর্তে ৬৯,৯৯০ টাকা। একইভাবে ৪৯ ইঞ্চি সাইজের টিভিটির দাম ১,১৬,৯০০ টাকা থেকে কমে ৮৯,৯৯০ টাকা হবে। আবার ৫৫ ইঞ্চি মডেল অর্থাৎ সবচেয়ে দামী টিভিটির স্থায়ী দাম হবে ১,০৯,৯৯০ টাকা। এই টিভির উপর মাসিক ২,৯১৬ টাকার বিনিময়ে নো-কস্ট EMI অপশনও রয়েছে, কিস্তি মেটানোর সর্বোচ্চ সীমা ২ বছর।

অন্যদিকে, স্যামসাংয়ের Front Load Hygiene Steam Clean ওয়াশিং মেশিন কিনলেও রয়েছে বিশেষ ছাড়। ৭ কেজি মডেলের ওয়াশিং মেশিনে পাওয়া যাবে ১৯% ছাড়, যার পর দাম হবে ২৯,৪৯০ টাকা। এছাড়াও, নো কস্ট EMI-এ ওয়াশিং মেশিন কেনা যাবে। এর জন্য এক বছর সময়সীমায় মাসিক ১,১৬৬ টাকা দিতে হবে।