আজই শেষ দিন, অ্যামাজন প্রাইম ডে সেলে এই ল্যাপটপগুলি পাবেন ১৮ হাজার টাকা পর্যন্ত ছাড়ে

amazon-prime-day-sale-get-up-to-rs-18000-discounts-on-laptop-including-hp-lenovo

আজই শেষদিন Amazon Prime Day Sale এর। এই সেলে প্রাইম কাস্টমাররা বিভিন্ন প্রোডাক্টের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট পাবেন। ইতিমধ্যেই আমরা এই সেলে স্মার্টফোনের ওপর পাওয়া ডিলের ব্যাপারে জানিয়েছে। এবার সেরা কিছু ল্যাপটপের বিষয়ে বলবো, যেগুলো ১৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তাহলে আসুন দেখে নেই অ্যামাজন প্রাইম ডে সেলে কোন কোন ল্যাপটপগুলি ডিসকাউন্টের সাথে কিনতে পারবেন।

Lenovo Ideapad Slim 3i – (দাম ৪২,৯৯০ টাকা) – অ্যামাজন প্রাইম ডে সেলে এই ল্যাপটপ আপনারা পাচ্ছেন মাত্র ৪২,৯৯০ টাকায়। আপনারা এই ল্যাপটপের উপরে পাবেন ১৮,৭০০ টাকার ছাড়। এই সেলে এর থেকে বেশী ছাড় অন্য কোনো ল্যাপটপের উপরে দেওয়া হচ্ছেনা। ইন্টেল কোর i5 প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ১ টেরাবাইট স্টোরেজ , ১৫.৬ ইঞ্চির ডিসপ্লে, উইন্ডোজ ১০ হোম অপারেটিং সিস্টেম সব মিলিয়ে এই ল্যাপটপ অসাধারণ। কম দামে ভালো পারফরম্যান্স দেবে এরকম ল্যাপটপ কিনতে চাইলে চট করে অর্ডার করে দিন Lenovo Ideapad Slim 3i ।

Asus Vivobook Ultra K14 – (দাম ৩৮,৯৯০ টাকা) – এই সেলে এই ল্যাপটপ ৩৮,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। এই ল্যাপটপের আসল দাম ৪৮,৯৯০ টাকা। এই ল্যাপটপে আছে ইন্টেল কোর i3 প্রসেসর । সঙ্গে দেওয়া হচ্ছে ৪ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ। এছাড়া আছে উইন্ডোজ ১০ হোম এবং ১৪ ইঞ্চির ডিসপ্লে। SSD স্টোরেজ থাকার কারণে আপনার ল্যাপটপের স্পীড ভালো হবে। প্রত্যেকদিন ব্যবহারের জন্য এই ল্যাপটপ খুবই ভালো, তবে ভিডিও রেন্ডারিং, ভিডিও এডিটিং এবং কোনো বড়ো সফটওয়ার চালানোর ক্ষেত্রে এটি ভালোভাবে কাজ নাও করতে পারে।

Asus Vivobook 14 – (দাম ৪৮,৯৯০ টাকা) – অ্যামাজন প্রাইম ডে সেলে এই ল্যাপটপের উপরে ১২,০০০ টাকার ছাড় চলছে। এই সেলে আপনারা এই ল্যাপটপ কিনতে পারবেন ৪৮,৯৯০ টাকায়। এতে পাবেন ১৪ ইঞ্চির ডিসপ্লে, ইন্টেল কোর i5 ১০ম জেনারেশন প্রসেসর, উইন্ডোজ ১০ হোম, ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি SSD স্টোরেজ।

HP Pavilion x360 – (দাম ৪৮,৯৯০ টাকা) – ল্যাপটপের জগতে HP খুব বড়ো ব্র্যান্ডের মধ্যে একটি। এবার তাদের একটি অত্যন্ত জনপ্রিয় ল্যাপটপ HP Pavilion x360 আপনারা পেতে যাবেন অ্যামাজন প্রাইম ডে সেলে মাত্র ৪৮,৯৯০ টাকায়। এই ল্যাপটপের উপরে রয়েছে ৮,৩১৮ টাকার ছাড়। ইন্টেল কোর i3 ১০ম জেনারেশন প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি SSD স্টোরেজ রয়েছে এই ল্যাপটপে।

Asus Vivobook 14 – (দাম ৪৮,৯৯০ টাকা) – অ্যামাজন প্রাইম ডে সেলে এই ল্যাপটপ আপনারা ৪৮,৯৯০ টাকায় পাচ্ছেন। এর ওপরে রয়েছে ১২,০০০ টাকার ভারী ছাড়। এই ল্যাপটপে দেওয়া হয়েছে ১৪ ইঞ্চির ডিসপ্লে, ১০ম জেনারেশন i5 চিপসেট, উইন্ডোজ ১০ হোম, ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি SSD।

HP 15s du2078TU – (দাম ৪৯,৯৯০ টাকা) – এই ল্যাপটপের বিশেষ ফিচার হলো এটি একটি আল্ট্রা থিন ল্যাপটপ। ৮,৪৫৭ টাকা ডিসকাউন্টের পরে আপনারা এই ল্যাপটপ এখন প্রাইম ডে সেলে কিনতে পারবেন ৪৯,৯৯০ টাকায়। ইন্টেল কোর i5 ১০ম জেনারেশন প্রসেসর, উইন্ডোজ ১০ হোম, ১৫.৬ ইঞ্চির ডিসপ্লের সাথে ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি SSD নিয়ে এই ল্যাপটপ অনবদ্য।

RDP Thinbook2 – (দাম ১৮,৪৯০ টাকা) – ইন্টেল সেলেরণ প্রসেসর, ১৪.১ ইঞ্চির ডিসপ্লে, উইন্ডোজ ১০ প্রো অপারেটিং সিস্টেম, ৪জিবি র‌্যাম ও ৬৪ জিবি বিল্টইন স্টোরেজ রয়েছে এই ল্যাপটপে। তবে স্টোরেজ নিয়ে ভয়ের কারণ নেই, আপনি স্ট্যান্ডার্ড এসডি কার্ড, HDD অথবা SSD এর মাধ্যমে এই স্টোরেজ ১ টেরাবাইট অবধি বাড়িয়ে দিতে পারেন।

HP 14q cs20003TU – (দাম ২৫,৯৯০ টাকা) – এই ল্যাপটপে আপনারা পাবেন উইন্ডোজ ১০ হোম সাপোর্ট, ৪ জিবি র‌্যাম, ২৫৬ SSD স্টোরেজ, এবং ১৪ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। তবে এই ল্যাপটপে আপনারা পাবেন MS Office আগে থেকে ইন্সটল করা। তবে এই ল্যাপটপে ইন্টেল পেন্টিয়াম সিলভার প্রসেসর দেওয়া হয়েছে।