কেনাকাটার আনন্দ দ্বিগুণ হবে, Amazon Prime Day সেল শুরু হচ্ছে ২৬ জুলাই

amazon-prime-day-sale-india-starting-from-26-july-check-offers-on-products
Amazon Prime Day সেলের অফার বিরাট

অনলাইন শপিংয়ের অভ্যাসে যদি বিশেষ সেলের ছোঁয়া লাগে, তাহলে বোধহয় সবারই কেনাকাটার আনন্দ দ্বিগুণ হয়ে যায়! সেক্ষেত্রে যারা সাম্প্রতিক সময়ে অনলাইন সাইটগুলিতে সেলের জন্য অপেক্ষা করছেন, তাদের জন্য আজ রয়েছে জব্বর খবর! আসলে ই-কমার্স জায়ান্ট Amazon India (অ্যামাজন ইন্ডিয়া), আজ তার ‘Prime Day’ (প্রাইম ডে) নামক সেলের তারিখ ঘোষণা করেছে। সংস্থার নতুন মাইক্রোসাইট অনুযায়ী, আগামী ২৬শে জুলাই এই সেল শুরু হবে, যা লাইভ থাকবে আগামী ২৭শে জুলাই পর্যন্ত। আর এই দুদিন ব্যাপী সেলে আগ্রহী ক্রেতারা পাবেন বিভিন্ন অফার এবং ডিলের সুবিধা। আসুন অ্যামাজন প্রাইম ডে সেল সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Amazon Prime Day সেলের অফার

প্রথমেই বলে রাখি, অ্যামাজনের প্রাইম ডে সেলে কেবল প্রাইম মেম্বাররাই অংশগ্রহণ করতে পারবেন; তাই সাধারণ ইউজারদের সেলটি অ্যাক্সেসের জন্য প্রাইম সাবস্ক্রিপশন প্রয়োজন হবে। এদিকে সেলে অফার হিসেবে ক্রেতারা এইচডিএফসি (HDFC) ব্যাংকের কার্ড ব্যবহার করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। সাথে থাকবে বিশেষ ক্যাশব্যাক এবং কুইজ রিওয়ার্ড জেতার সুযোগ।

অতিরিক্তভাবে, অ্যামাজন পে ওয়ালেটের মাধ্যমে আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ড থেকে পেমেন্ট করলে প্রাইম মেম্বাররা ৫% রিওয়ার্ড পয়েন্ট পাবেন।

এছাড়া অ্যামাজন জানিয়েছে যে, আসন্ন সেলে মোবাইল এবং আনুষঙ্গিক প্রোডাক্টের ওপর ৪০% অবধি অফ থাকবে, যেখানে ইলেকট্রনিক্স এবং টিভি জাতীয় অ্যাপ্লায়েন্সে মিলবে যথাক্রমে ৬০% এবং ৬৫% ছাড়। একইভাবে কিচেন অ্যাপ্লায়েন্সে ৭০% ছাড় থাকবে। তদুপরি ইকো স্মার্ট স্পিকার, ফায়ার টিভি ডিভাইস এবং কিন্ডেলসহ অ্যামাজন ডিভাইসগুলিতে ৫০% পর্যন্ত ছাড় উপলব্ধ থাকবে। আবার, সেল চলাকালীন সংস্থাটি ইকো এবং আলেক্সা প্রযুক্তির সাথে সামঞ্জস্যপূর্ণ বাল্বগুলির সাথে স্মার্ট হোম কম্বিনেশন সরবরাহ করবে।

কোন কোন ব্র্যান্ডের ওপর Amazon Prime Day-তে অফার থাকবে?

অ্যামাজন প্রাইম ডে সেলের মাইক্রোসাইট থেকে জানা যায়, এই সেলে Samsung, Xiaomi, boAt, Intel, Wipro, Whirlpool, IFB এবং LG-র বিভিন্ন প্রোডাক্টের ওপর অফার পাওয়া যাবে। আবার আলেক্সা অন্তর্নির্মিত স্মার্টওয়াচ, টিভি, স্পিকার জাতীয় প্রোডাক্টগুলির জন্য বিশেষ ডিল সরবরাহ করা হবে।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, আজ অর্থাৎ ৯ই জুলাই থেকে অ্যামাজন তার লক্ষ লক্ষ SMB (ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী) গ্রাহকদের জন্য বিশেষ ডিল সরবরাহ করছে, যেখানে ইলেকট্রনিক্স বা অ্যাপ্লায়েন্স জাতীয় পণ্য ছাড়াও বিভিন্ন জিনিসের ওপর আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। তবে সাধারণ ইউজারদের এই অফারগুলি কাজে লাগাতেও প্রয়োজন হবে প্রাইম সাবস্ক্রিপশন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.