স্যামসাং, আইফোন, শাওমি ফোনের ওপর বাম্পার ছাড়, আজ রাত থেকে শুরু অ্যামাজন প্রাইম ডে সেল

amazon-prime-day-sale-starts-today-midnight-deal-on-oneplus-nord-samsung-galaxy-m31s-iphone-11-and-more

আজ রাত ১২টা থেকে অ্যামাজন ইন্ডিয়া ই-কমার্স সাইটে শুরু হচ্ছে Amazon Prime Day Sale। এই সেল চলবে আগামী ৭ই আগস্ট রাত ১১:৫৯ অবধি। অ্যামাজন প্রাইম ডে সেলে মোবাইল, ইলেকট্রনিক্স, বাড়ি এবং রান্নাঘরের সরঞ্জাম ইত্যাদি সস্তায় কেনা যাবে। এছাড়াও ব্যাংক অফার হিসাবে HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড গ্রাহকরা পাবেন কেনাকাটার উপর ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

ফলে আপনি যদি নতুন কোনো ফোন কেনার পরিকল্পনা করেন, তবে এই সেলে আপনার জন্য থাকছে আকর্ষণীয় সব অফার। Amazon Prime Day সেলে আপনি Samsung বা OnePlus থেকে শুরু করে iPhone বা আরো বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে দুর্দান্ত ডিল দেখতে পাবেন। এছাড়াও থাকছে ক্যাশব্যাক জেতার সুযোগ এবং নো কস্ট ইএমআই অপশন। আসুন স্মার্টফোনের ওপর পাওয়া Amazon Prime Day Sale এর সেরা ডিলগুলি দেখে নেই।

প্রথমেই আসি OnePlus Nord ফোনটির কথায়। মাত্র কয়েকদিন আগে লঞ্চ হওয়া মিড-রেঞ্জের এই ফোনটি নিয়ে বাজারে বেশ হইচই শুরু হয়েছে। সংস্থার এই সস্তা ফোনটি এখনও পর্যন্ত বিক্রয়ের জন্য উপলব্ধ ছিলনা। তবে অ্যামাজন প্রাইম ডে সেল চলাকালীন ফোনটির বিক্রি শুরু হবে। ওয়ানপ্লাস নোর্ডের ৬ জিবি এবং ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট রয়েছে, দাম শুরু ২৪,৯৯৯ টাকা থেকে। তবে এখন ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট থেকে ফোনটি কিনতে পারবেন।

এই সেলে আইফোন ১১ এর ওপর পেতে পারেন প্রায় ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। এমনিতে iPhone 11-এর দাম ৬৮,৩০০ টাকা। তবে অ্যামাজনের সেলে ফোনটির দাম কমে ৫৮,৯০০ টাকা হতে পারে। এই ফোনটিই কোম্পানির আইফোন ১১ সিরিজের সবচেয়ে সস্তা ফোন।

স্যামসাংয়ের Galaxy S10 ফোনটি এই সেলে ৯ মাসের নো কস্ট EMI-এ কিনতে পারবেন। এই ফোনটি বাজারে এসেছে প্রায় এক বছর আগে, তবে বর্তমানে এটি বাজারের দুর্দান্ত ফ্ল্যাগশিপ ফোনগুলির মধ্যে একটি। এই ফোনের ক্যামেরা পারফরম্যান্স খুবই ভাল।

এছাড়া, ওয়ানপ্লাসের আরো দুটি জনপ্রিয় ফোন OnePlus 8 এবং OnePlus 8 Pro কিনতে পারবেন ৯ মাসের নো কস্ট ইএমআইয়ে।ওয়ানপ্লাস ৮ ফোনটি কিনতে চাইলে দাম পড়বে ৪১,৯৯৯ টাকা। অন্যদিকে, এই ফোনের ‘প্রো’ মডেলটির দাম ৫৪,৯৯৯ টাকা।

শাওমির ফ্ল্যাগশিপ ফোন Mi 10 এই সেলে ৪৯,৯৯৯ টাকায় কেনা যাবে। থাকছে পুরনো ফোনের সাথে ৪,০০০ টাকার এক্সচেঞ্জ অফার। অনেকদিন পর সংস্থাটি ভারতের বাজারে ফ্ল্যাগশিপ ফোন নিয়ে এসেছে এবং এটি ওয়ানপ্লাস ৮ প্রো ফোনটিকে বেশ টেক্কা দিচ্ছে।

সম্প্রতি লঞ্চ হওয়া স্যামসাংয়ের Galaxy M31s ফোনটির এখনো পর্যন্ত বিক্রি শুরু হয়নি। নির্মাতা সংস্থা, এই ফোনটি প্রাইম ডে সেলে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। এই ফোনের ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টটির দাম ১৯,৪৯৯ টাকা। অন্য দিকে, ৮ জিবি + ১২৮ জিবি মডেলটি কিনলে আপনাকে ২১,৪৯৯ টাকা ব্যয় করতে হবে।

সবশেষে যে ফোনটির কথা বলব তা হল Vivo V19। চমৎকার ক্যামেরাযুক্ত এই ফোনটির দাম এমনিতে ৩০,৯৯৯ টাকা, তবে অ্যামাজনের সেলে এই ফোনটি আপনি ২৪,০০০ টাকায় পেয়ে যাবেন, অর্থাৎ প্রায় ৬,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়া এই ফোনের ওপর ২,৫০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও পাবেন।