প্রতি শুক্রবার Redmi Note 10S সহ নতুন ফোন, টিভি কিনতে দেবে Amazon Prime Fridays

Amazon Prime Fridays : স্মার্টফোন থেকে হোম অ্যাপ্লায়েন্স যাবতীয় ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের উপর দেওয়া হবে ভারী ছাড়, পাওয়া যাবে লেটেস্ট ওয়েব সিরিজের অ্যাক্সেস

ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এর নিজস্ব সাইটে আজ থেকে শুরু হলো ‘Amazon Prime Fridays’ নামের একটি বিশেষ সেল। চলমান Amazon Great Indian Festival সেলের পাশাপাশি এই বিশেষ সেলটিও লাইভ থাকবে প্রাইম Amazon Prime মেম্বারদের জন্য। সেলটির নাম দেখে নিশ্চয় কিছুটা বুঝতে পেরেছেন, প্রতি সপ্তাহে ঠিক শুক্রবার নাগাদ নানাবিধ ‘স্পেশাল’ অফারের সাথে হাজির হবে অ্যামাজন। শুধু তাই নয়, সাথে নির্বাচিত প্রোডাক্টের খরিদ্দারীর ক্ষেত্রে অতিরিক্ত বেনিফিটও দেওয়া হবে, বলে সংস্থাটি ঘোষণা করেছে।

Amazon Prime Fridays সেলে সবথেকে কম দামে কেনা যাবে স্মার্টফোন, টিভি সহ এই ইলেক্ট্রনিক্স গ্যাজেটগুলি

অ্যামাজনের তরফ থেকে জানানো হয়েছে প্রাইম ফ্রাইডেজ সেলে, ফ্যাশন ক্যাটাগরি, কিচেন অ্যাপ্লায়েন্স, ফার্নিচার, অ্যামাজন ডিভাইস, স্মার্টফোন, টিভি, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি সেগমেন্টে বিশেষ অফার দেওয়া হবে। সেক্ষেত্রে, স্মার্টফোন সেগমেন্টের কথা বলি প্রথমে। Samsung Galaxy M52 5G স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে ক্রেতারা ১,০০০ টাকা ডিসকাউন্ট কুপন পেয়ে যাবেন। iQOO Z3 5G ফোনটি কিনলে HDFC ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের অতিরিক্ত ২,৫০০ টাকা ছাড় দেওয়া হবে। অন্যদিকে, Redmi Note 10S ফোনকে পুরো ৩,০০০ টাকার ডিসকাউন্ট সহ পকেটস্থ করা যাবে। সাথে ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সার্ভিসও অফার করা হবে।

এছাড়া জানা হচ্ছে, অ্যামাজন প্রাইম ফ্রাইডেজ সেলে স্মার্ট টিভি খরিদ করলে ডিসকাউন্ট কুপন দেওয়া হবে। আবার, ল্যাপটপের সাথে অতিরিক্ত ছাড় এবং স্মার্টওয়াচ জাতীয় ওয়্যারেবলকে বিশেষ অফারের সাথে কেনা যাবে বলে দাবি অ্যামাজনের। গেমাররা এই সেল থেকে Microsoft Xbox console অবিশ্বাস্য ডিসকাউন্টের সাথে কিনে নিতে পারবেন। আবার, অ্যামাজন ডিভাইস গুলিকে প্রতি শুক্রবার দুর্দান্ত ডিলসের সাথে বাড়ি নিয়ে আসা সুযোগ থাকবে। এক্ষেত্রে, Echo Dot স্মার্ট স্পিকারকে সর্বাধিক কম দামে ক্রয় করা যাবে এবং Echo Dot plus Fire TV Stick -এই কম্বো কিনলে লোভনীয় ডিসকাউন্ট দেওয়া হবে।

Amazon Prime Video অ্যাপে লেটেস্ট রিলিজ ও ট্রেইলারের অ্যাক্সেস পেয়ে যাবেন প্রাইম মেম্বাররা

তদুপরি, অ্যামাজন আরও জানিয়েছে যে, প্রাইম ভিডিও অ্যাপে নতুন রিলিজ হওয়া ডকুমেন্টারি বা ফিল্ম এবং ট্রেইলারের অ্যাক্সেসও প্রদান করা হবে ইউজারদের। যার মধ্যে সামিল থাকছে, স্ট্যান্ড-আপ কমেডি সিরিজ ‘One Mic Stand’, ইমরান হাশমি অভিনীত সুপার ন্যাচারাল হরর মুভি ‘Dybbuk’, ডকুমেন্টারি ফিল্ম ‘Justin Bieber: Our World’, কন্নড় মুভি ‘Rathnan Prapancha’, টিন হরর ড্রামা সিরিজ ‘I Know What You Did Last Summer’, স্পেশাল সিরিজ ‘Maradona: Blessed Dream’, এবং দেব প্যাটেল অভিনীত ‘The Green Night’।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।