বিনামূল্যে পাওয়া যাচ্ছে Amazon Prime Video সাবস্ক্রিপশন, রয়েছে Youth Offer

amazon-prime-video-youth-offer-at-rs-499-free-subscription-for-jbl-products-buyers

একটা সময় ছিল যখন সিনেমা হলের বাইরে লাইন পড়ত রেশন দোকানের মতই! কিন্তু বর্তমান সময়ে ওটিটি বা ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা বেশ বেড়েছে; কারণ এগুলিতে নানারকম সিনেমা তো দেখা যায়ই, পাশাপাশি বিভিন্ন শো, সিরিজও নির্ঝঞ্ঝাটে দেখার সুযোগ মেলে। সেক্ষেত্রে দেশীয় বাজারে উপলব্ধ রকমারি ওটিটি মাধ্যম হিসেবে যে সমস্ত নাম এগিয়ে থাকে, তার মধ্যে একটি হল Amazon Prime Video, যা আদতে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon-এর রেন্টাল ওটিটি সার্ভিস। অর্থাৎ অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের মতই এই Prime Video-র অ্যাক্সেসের জন্য বেশ খানিকটা পকেট খালি হয়; কারণ আগ্রহীদের 329 টাকার ত্রৈমাসিক সাবস্ক্রিপশন নয় তো বা 999 টাকার বিনিময়ে বার্ষিক সাবস্ক্রিপশন নেওয়া বাধ্যতামূলক। তবে আজ আমরা এমন দুটি অফারের কথা বলব যাতে এই সাবস্ক্রিপশন মিলবে খুবই স্বল্প মূল্যে, এমনকী বিনামূল্যেও! কিভাবে? আসুন জেনে নিই।

প্রথমে স্বল্প মূল্যের বিকল্পটির কথায় আসি। এক্ষেত্রে ইন্টারনেটের পোকারা ই-কমার্স জায়ান্ট Amazon India তার এন্টারটেইনমেন্ট সার্ভিস অর্থাৎ Amazon Prime Video-র জন্য ‘Amazon Prime Youth Offer’ নামক প্রাইম সাবস্ক্রিপশন ল্যাপিংয়ের অফারটির সুবিধা নিতে পারবেন, যাতে তিন মাসের মেম্বারশিপের জন্য মাত্র 164 টাকা এবং এক বছরের সাবস্ক্রিপশনের জন্য 499 টাকা ব্যয় করতে হবে। তবে এই বিশেষ সুযোগ উপভোগ করতে আগ্রহীদের নির্দিষ্ট কিছু শর্তাবলী মানতে হবে।

যেমন, যাদের ইতিমধ্যেই Prime সাবস্ক্রিপশন রয়েছে তারা Amazon Prime Youth Offer-এর সুবিধা নিতে পারবেন না। আবার যাদের আগে সাবস্ক্রিপশন ছিল তাদের মেম্বারশিপের মেয়াদ উত্তীর্ণ হয়ে গেলেও এই অফার প্রযোজ্য হবে না। এছাড়াও এই অফারটি কেবলমাত্র Amazon India অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনেই উপলব্ধ হবে, তাই ডেস্কটপ, আইওএস বা ওয়েব ব্রাউজারের মাধ্যমে এটিকে অ্যাক্সেস করা যাবে না। আবার আগ্রহীদের বয়েস হতে হবে ১৮ বছর থেকে ২৪ বছরের মধ্যে। এদিকে Amazon ঠিক কতদিন অবধি এই অফারটি সরবরাহ করবে তা জানা যায়নি, তাই এটিকে সীমিত সময়ের অফার ধরে নিয়ে যত তাড়াতাড়ি সম্ভব সাবস্ক্রিপশন নেওয়া শ্রেয়।

এক্ষেত্রে কম খরচে সাবস্ক্রিপশন পেতে যে সমস্ত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে –

  1. Amazon অ্যাপ থেকে নির্দিষ্ট ট্যাব খুলতে হবে এবং Amazon Prime Youth Offer সার্চ করতে হবে।
  2. এরপর ইচ্ছেমত তিন মাস বা এক বছরের প্ল্যান বিকল্প হিসেবে বেছে নিতে হবে।
  3. সাবস্ক্রাইব করার ১৫ দিনের মধ্যে নিজের সেলফি তুলে আপলোড করতে হবে। লাগবে যেকোনো সরকারি আইডি প্রুফও।
  4. সবশেষে Amazon Pay ওয়ালেট থেকে সাবস্ক্রিপশনের আসল অ্যামাউন্ট পেমেন্ট করতে হবে; একবার সাবস্ক্রিপশন প্রক্রিয়া সম্পন্ন হলেই ওয়ালেটে পেমেন্টের ৫০% ফেরত পাওয়া যাবে।

তবে যারা বিনামূল্যে সাবস্ক্রিপশন চান তারা যে একেবারেই ফ্রি-তে Amazon Prime Video দেখতে পাবেন এমন নয়। আসলে জনপ্রিয় অডিও ডিভাইস নির্মাতা Harmon তার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে গ্রাহকদের বিনামূল্যে তিন মাসের Prime মেম্বারশিপ দিচ্ছে। সেক্ষেত্রে আগ্রহীরা আগামী ৩১শে জুলাইয়ের মধ্যে Amazon India থেকে কোনো Harmon বা JBL অডিও প্রোডাক্ট কিনলে তবেই এই ফ্রি সাবস্ক্রিপশন পাবেন, যা ১লা জুন থেকে ১৫ই সেপ্টেম্বরের মধ্যে রিডম করা যাবে। কিন্তু এক্ষেত্রেও ক্রেতাদের বয়েস হতে হবে কমপক্ষে ১৮ বছর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.