সস্তায় Redmi Note 10 Pro Max স্মার্টফোন থেকে Sony টিভি, রাখি বন্ধন উপলক্ষে বাম্পার অফার দিচ্ছে Amazon

amazon-raksha-bandhan-offer-on-electronic-gadgets-smartphone-tv-earbuds
Amazon -এ সেরা ডিলের সাথে উপলব্ধ ইলেক্ট্রনিক প্রোডাক্ট

ভারতে প্রতি বছর অত্যন্ত আড়ম্বরের সঙ্গে পালিত হয় রাখি বন্ধন উৎসব। এই দিনে, অটুট বন্ধন এবং একতার প্রতীক রূপে বোন তাদের ভাই বা দাদার হাতে রাখি পড়িয়ে দেয়। আর পরিবর্তে ভাই বা দাদা তাদের প্রিয় বোনকে কিছু উপহার দিয়ে থাকে। এই বছর ২২শে আগস্ট রাখীপূর্ণিমার তিথি পড়েছে। এই বিশেষ দিনে আপনি যদি আপনার বোনকে উপহার হিসাবে স্মার্টফোন, স্মার্টটিভি, ইয়ারবাড বা অন্য কোনো ইলেক্ট্রনিক গ্যাজেট দিতে চান তাহলে, আমরা আপনাকে সেরা জায়গার সন্ধান দেব।

আমরা সকলেই জানি যে, ই-কমার্স সাইটগুলি বিশেষ দিন বা উৎসব উপলক্ষে বিভিন্ন অফার দিয়ে থাকে। সেক্ষেত্রে আসন্ন রাখি বন্ধন উৎসবকে ভাই-বোনদের জন্য আরো বিশেষ করে তুলতে ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon বাছাই করা বেশ কয়েকটি ইলেক্ট্রনিক প্রোডাক্ট বাম্পার অফার ও সেরা ডিলসের সাথে উপলব্ধ করার ঘোষণা করেছে। এই প্রতিবেদনে আমরা কোন কোন গ্যাজেট ডিসকাউন্টের সাথে কেনা যাবে তা জানাবো।

Amazon -এ সেরা ডিলের সাথে উপলব্ধ ইলেক্ট্রনিক প্রোডাক্টের তালিকা

Redmi Note 10 Pro Max: এই স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির (১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) ওএস ভার্সনে কাজ করবে। এই স্মার্টফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য ফোনের ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা থাকছে। এগুলি হলো, ১০৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৯) প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.৪) ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.৪) ডেপ্থ সেন্সর। এছাড়া, ১৬ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.৫) একটি ফ্রন্ট-ফেসিং সেন্সরও পাওয়া যাবে। এতে, ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৫,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

দাম : Redmi Note 10 Pro Max স্মার্টফোনের দাম শুরু হয়েছে ১৯,৯৯৯ টাকা থেকে। ফোনটি কেনার সময় বিভিন্ন ব্যাংকের কার্ডধারীরা ছাড় পাবেন। মিলবে ছ’মাসের নো কস্ট ইএমআই-এও। এছাড়া এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

OnePlus Nord CE 5G: কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসরের সাথে সজ্জিত হয়ে আসা এই স্মার্টফোনে, ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১ ভার্সন দ্বারা চালিত হবে।

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে, ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৭৯) প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২৫) সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.৪) সেন্সর। একই সাথে থাকছে ১৬ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.২৪) একটি ফ্রন্ট ক্যামেরাও। সেন্সর অপশনের মধ্যে, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, কম্পাস / ম্যাগনেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সেলেরোমিটার সেন্সর এবং জাইরোস্কোপ সেন্সর রয়েছে। এতে, ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং সহ ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

দাম : OnePlus Nord CE 5G স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ২২,৯৯৯ টাকা। এটিকে ব্লু ভয়েড, চারকোল ইঙ্ক এবং সিলভার কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy M31: অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওএস চালিত স্যামসাং গ্যালাক্সি এম৩১ স্মার্টফোনে, ৬.৪০ ইঞ্চির (১,০৮০x২,৩৪০ পিক্সেল) ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে অক্টা-কোর স্যামসাং এক্সিনস ৯৬১১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোনটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

ক্যামেরার প্রসঙ্গে বললে উক্ত স্মার্টফোনে, কোয়াড-রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল, ৫ মেগাপিক্সেল, ৫ মেগাপিক্সেল) সেটআপ এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকছে। এতে ৬,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে।

দাম : অ্যামাজনে Samsung Galaxy M31 স্মার্টফোনটি ১৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এটিকে ব্লু এবং ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Apple iPhone 11: আইওএস ১৩ ওএস ভার্সন চালিত অ্যাপেল আইফোন ১১ -এ, ৬.১০ ইঞ্চির HDR OLED (৮২৮x১,৭৯২ পিক্সেল) ডিসপ্লে আছে। এতে সংস্থার নিজস্ব A13 বায়োনিক এসওসি ব্যবহার করা হয়েছে। এছাড়া, এতে বেশ কয়েকটি সেন্সর অপশন, যথা -ফেস আনলক, 3D ফেস রিকগনিশন, কম্পাস/ম্যাগনোমিটার সেন্সর, অ্যাক্সেলরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কোপ, প্রক্সিমিটি এবং ব্যারোমিটার সেন্সর থাকছে।

অন্যদিকে, ফটোগ্রাফির জন্য ফোনে, এফ/১.৮ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর যুক্ত ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। সাথে, ১২ মেগাপিক্সেলের ফ্রিন্ট ক্যামেরাও থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই আইফোনে ৩,১১০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

দাম : iPhone 11 (গ্রীন কালার, ৬৪ জিবি ভ্যারিয়েন্ট) অ্যামাজনে এখন ৫০,৯৯৯ টাকায় উপলব্ধ। এটি ব্ল্যাক, গ্রীন, পার্পল, রেড, হোয়াইট এবং ইয়ালো কালারে পাওয়া যাবে।

Oppo A74 5G: ৬.৫০ ইঞ্চির ডিসপ্লে যুক্ত ওপ্পো এ৭৪ ৫জি স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। আর স্টোরেজের কথা বললে, এতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

এছাড়া, উক্ত স্মার্টফোনে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেন্সর সমেত একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। সাথে থাকছে এফ.২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। এতে, ১৮ ওয়াট ফাস্ট-চার্জিং টেকনোলজি সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

দাম : Oppo A74 5G স্মার্টফোনটি অ্যামাজনে ১৭,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে।

OnePlus Buds Z : ওয়ানপ্লাস বাডস জেড ইয়ারবাডকে এখন অ্যামাজনে ২,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। এতে, ১১ মিমি ডাইনামিক ড্রাইভার আছে, যা ডিপ ব্যাস অফার করবে।

Fire TV Stick 3rd Generation : ফায়ার টিভি স্টিক থার্ড জেনারেশন, ফুল এইচডি কোয়ালিটির সাথে আসা স্মার্টটিভির ক্ষেত্রে ৫০% বেশি দ্রুত স্ট্রিমিং অফার করবে। অ্যামাজন থেকে এখন এটি কিনতে মাত্র ৩,৯৯৯ টাকা খরচ করতে হবে।

Echo Dot 3rd Generation : ইকো ডট থার্ড জেনারেশন ডিভাইস ব্যবহার করে ইউজাররা, অ্যালেক্সার মাধ্যমে মিউজিক, নিউজ, অন্যান্য তথ্যাদি সার্চ করার পাশাপাশি স্মার্ট হোম গ্যাজেটগুলিকেও নিয়ন্ত্রণ করতে পারবেন। এটির দাম ২,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে।

Sony Bravia 55 inches 4K Ultra HD Smart LED Google TV KD-55X80AJ : সনি ব্রাভিয়া সিরিজের এই স্মার্টটিভিতে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩,৮৪০x২,১৬০ পিক্সেল যুক্ত একটি ৫৫ ইঞ্চির উজ্জ্বল ডিসপ্লে আছে। সেট-টপ বক্স, ব্লু-রে প্লেয়ার এবং গেমিং কনসোল কানেক্ট করার জন্য, চারটি HDMI পোর্টের সাপোর্ট পাওয়া যাবে উক্ত টিভিতে। এছাড়া, Google TV, Voice Search, Google Play, Netflix, Amazon Prime Video-র মতো ফিচার ও ওটিটি অ্যাপ উপলব্ধ করা হয়েছে এতে।

দাম : সনি ব্রাভিয়া ৫৫ ইঞ্চি KD-55X80AJ স্মার্টটিভি আপনারা এখন ৭৮,৯৯০ টাকার বিনিময়ে কিনে নিতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।