অ্যামাজন সেলে লোভনীয় অফারের সাথে কিনে নিন HP, Dell ও Lenovo-র ল্যাপটপ

amazon-republic-day-sale-offer-on-hp-dell-lenovo-avita-laptops

ই-কমার্স সাইট Amazon-এ চলছে Republic Day Sale। এই সেলে স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ সহ সমস্ত ধরণের ইলেকট্রনিক্স গ্যাজেটের ওপর আকর্ষণীয় অফার রয়েছে। তাই আপনি যদি অনেকদিন ধরে HP, Dell, Lenovo, AVITA সহ জনপ্রিয় কোম্পানির ল্যাপটপ কেনার কথা ভেবে থাকেন, তাহলে অ্যামাজন রিপাবলিক ডে সেলে সেই ইচ্ছা পূরণ করে নিন। আসুন এই সেলে জনপ্রিয় কোম্পানিগুলির কোন ল্যাপটপ কত দামে পাওয়া যাচ্ছে দেখে নিই।

AVITA Liber NS14A8INF561-PAF

অভিটার এই ল্যাপটপের ওপর অ্যামাজন রিপাবলিক ডে সেলে ২৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপরে এটি কেনা যাবে ৩৬,৯৯০ টাকায়। এই ল্যাপটপে আছে ১৪ ইঞ্চি ডিসপ্লে, দশম প্রজন্ম ইন্টেল আই৫ (Core i5-10210U) প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি, উইন্ডোজ ১০ হোম।

Lenovo ThinkPad E14

লেনোভো থিঙ্কপ্যাড ই১৪ এই সেলে ৩৬,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এই ল্যাপটপের ওপর ১৬,৭৩১ টাকা ডিসকাউন্ট রয়েছে। এতে আছে ৪ জিবি র‌্যাম, ১৪ ইঞ্চি ডিসপ্লে, ২৫৬ জিবি এসএসডি ও উইন্ডোজ ১০।

Dell Inspiron 3493

৫,০০০ টাকার বেশি ডিসকাউন্টের সাথে ডেল এর এই ল্যাপটপ বিক্রি হচ্ছে ৩৩,৯৯০ টাকায়। এখানে দশম প্রজন্ম আই৩ (i3-1005G1) প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ১ টিবি হার্ড ডিস্ক, উইন্ডোজ ১০ ওএস প্লাস।

Dell Vostro 3401 

ডেলের এই ল্যাপটপটি সেলে ৩৪,৪৯০ টাকায় কেনা যাবে। এর ওপর ৪,৯২৩ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এতে আছে ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, ১টিবি হার্ড ডিস্ক, দশম প্রজন্ম আই৩ (i3-1005G1) প্রসেসর ও ইন্টিগ্রেটেড গ্রাফিক্স।

HP 15

এইচপি ১৫ ল্যাপটপের ওপর ২,২২২ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। যার পরে এই ল্যাপটপ কেনা যাবে ৩২,৯৯০ টাকায়। ল্যাপটপটিতে আছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, ১টিবি হার্ড ডিস্ক, দশম প্রজন্ম আই৩ প্রসেসর ও উইন্ডোজ ১০ ওএস প্লাস।