OnePlus Nord CE থেকে Mi 11X, এই ৬টি জনপ্রিয় স্মার্টফোন পাওয়া যাচ্ছে সবচেয়ে সস্তায়

OnePlus, Samsung সহ একাধিক নামজাদা ব্র্যান্ডের মিড-রেঞ্জের ফোনে দুর্দান্ত ছাড় দিচ্ছে Amazon, বিশদে জেনে নিন

Xiaomi Mi 11X offer price

নতুন বছরে আপনি যদি একটি মিড-রেঞ্জের স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তবে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! কারণ জনপ্রিয় ই-কমার্স শপিং ওয়েবসাইট অ্যামাজন (Amazon) আপনার জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে। সংস্থাটি ১০ জানুয়ারি, ২০২২ পর্যন্ত বাজেট এবং মিড-রেঞ্জের স্মার্টফোনগুলির ওপর এই অফার দিচ্ছে। ইউজাররা OnePlus, Xiaomi, iQoo, Samsung-এর মতো নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোন আকর্ষণীয় ডিসকাউন্টে কেনার সুযোগ পাবেন। নীচে সেরা ৬ টি মিড-রেঞ্জ স্মার্টফোন ডিলের কথা উল্লেখ করা হল।

OnePlus Nord CE 5G: ২৩,৪৯৯ টাকায় উপলব্ধ

অ্যামাজন কুপন ব্যবহার করলে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ২৩,৪৯৯ টাকায় কেনা যাবে। উপরন্তু সংস্থাটি এই স্মার্টফোনে ১৪,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। এই ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে এবং এটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর দ্বারা চালিত। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে Warp Charge 30T Plus ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Samsung Galaxy M52 5G: ২৪,৯৯৯ টাকায় উপলব্ধ

অ্যামাজনে ২৯,৯৯৯ টাকার স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে ৫,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। এরজন্য অ্যামাজন কুপন ব্যবহার করতে হবে। এছাড়া ক্রেতারা এই স্মার্টফোনের ওপর ১৪,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পেতে পারেন। স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি-তে আছে ৬.৭ ইঞ্চি ইনফিনিটি-ও (Infinity-O) ডিসপ্লে এবং এটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত। Android 11 বেসড এই স্মার্টফোনে ২৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

OnePlus 9R: ৩৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে

গত বছর লঞ্চ হওয়া ৩৯,৯৯৯ টাকা দামের এই ওয়ানপ্লাস ৯আর ফোনটি ক্রেতারা অ্যামাজন থেকে ৩৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। অ্যামাজন কুপনের মাধ্যমে স্মার্টফোনটিতে ৩,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, গ্রাহকরা ১৪,৯০০ টাকার এক্সচেঞ্জ অফারও পেতে পারেন। ওয়ানপ্লাস ৯ সিরিজের সর্বাধিক সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটি ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ এসেছে। ফোনটিতে একটি ৪৮ মেগাপিক্সেল কোয়াড-রিয়ার ক্যামেরা বিদ্যমান এবং এতে ৬৪ ওয়াট র‍্যাপ (Wrap) চার্জ সাপোর্ট সহ একটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। 

iQOO Z5: ২১,৯৯০ টাকায় পাওয়া যাবে

অ্যামাজন কুপন ব্যবহার করে ২৩,৯৯০ টাকার আইকো জেড ৫, ২,০০০ টাকা ছাড়ে অর্থাৎ ২১,৯৯০ টাকায় কেনা যাবে। আবার এক্সচেঞ্জ অফারের মাধ্যমে গ্রাহকরা আরও ১৭,৯০০ টাকা ছাড় পেতে পারেন। ৫,০০০ এমএএইচ ব্যাটারি যুক্ত ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি সম্পন্ন এই স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত।

Xiaomi Mi 11X: ২৩,৪৯৯ টাকায় উপলব্ধ

আকর্ষণীয় ডিসকাউন্ট এবং ক্যাশব্যাকের সুবাদে ২৭,৯৯৯ টাকার শাওমি এমআই ১১এক্স ফোনটি ২৩,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। শুধু তাই নয়, এই হ্যান্ডসেটটির সাথে ১৯,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও রয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন। Android 11 বেসড এই ফোনে একটি ৪৮ এমপি কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

​iQOO 7 5G: ২৭,৯৯০ টাকায় পাওয়া যাবে

অ্যামাজন কুপন প্রয়োগ করে ক্রেতারা ২৯,৯৯০ টাকার এই স্মার্টফোনটি ২,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে পকেটস্থ করতে পারবেন। এর পাশাপাশি ক্রেতারা এই স্মার্টফোনে ১৭,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পেতে পারেন। Android 11 অপারেটিং সিস্টেমযুক্ত আইকো ৭ অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত। এই স্মার্টফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি ৪৪০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান এবং এতে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।