iPhone 12 থেকে Redmi 9, সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Amazon Smartphone Upgrade Days সেল

amazon-smartphone-upgrade-days-sale-live-discount-offers-on-iphone-12-redmi-9-iqoo-z3-5g
Amazon Smartphone Upgrade Days Sale গতকাল থেকে শুরু হয়েছে

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা ২-৩ বছর অন্তর তাদের স্মার্টফোনকে আপগ্রেড করতে পছন্দ করেন। তাই এই সকল ব্যক্তিদের জন্য ই-কমার্স জায়ান্ট Amazon, ‘Smartphone Upgrade Days Sale’ -এর আয়োজন করলো। এই সেলে পুরোনো হ্যান্ডসেটকে আপগ্রেড করে নতুন ফোন নেওয়ার সময় ভারী ডিসকাউন্ট ও লোভনীয় ব্যাঙ্ক অফারের সুবিধা পাওয়া যাবে। শুধু তাই নয়, সাথে ইএমআই এর সুবিধাও উপলব্ধ। অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে Apple iPhone 12, iQOO Z3 5G, Redmi 9, Oppo A74 5G এবং Oppo F19 Pro+ 5G -এর মত ফোনগুলি দুর্দান্ত অফারের সাথে কেনা যাবে। এই সেল গতকাল অর্থাৎ ৫ই জুলাই শুরু হয়ে গিয়েছে এবং এটি আগামী ৮ই জুলাই রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত লাইভ থাকবে। তাহলে আসুন সেলে উপলব্ধ স্মার্টফোনগুলির ওপর কতটা ছাড় দেওয়া হচ্ছে তা এবার জেনে নেওয়া যাক।

Amazon Smartphone Upgrade Days Sale এর অফার

Apple iPhone 12 : অ্যাপল আইফোন ১২ এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে ৯,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে ডিসকাউন্টের পর এই মডেলটির বিক্রয় মূল্য গিয়ে দাঁড়িয়েছে, ৭০,৯০০ টাকায়। আবার আপনারা যদি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে ৭৫০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। এছাড়া ইএমআই ট্রানজ্যাকশনে ১০% বা ১,২৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

Redmi 9 : ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারির সাথে আসা রেডমি ৯ স্মার্টফোনটির ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে এখন আপনারা ৭৫০ টাকা ছাড়ের সাথে অ্যামাজন সেল থেকে কিনে নিতে পারবেন। ফলে, হ্যান্ডসেটটিকে কিনতে ৮,৭৯৯ টাকার পরিবর্তে ৮,০৪৯ টাকা খসাতে হবে। জানিয়ে রাখি, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে তবেই আপনি এই অফারটির লাভ ওঠাতে পারবেন।

iQOO Z3 5G : স্ন্যাপড্রাগন ৭৬৮ এসওসি চিপসেটের সাথে আসা ভারতের প্রথম স্মার্টফোনটি হলো iQOO Z3 5G। এটিতে, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট মিলবে। iQOO -এর এই মডেলটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে সেলে এখন এটিকে ১৯,৯৯০ টাকার পরিবর্তে ১৮,৪৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। এই হ্যান্ডসেটটিকে কেনার ক্ষেত্রে যদি আপনারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তবেই এই ইনস্ট্যান্ট ডিসকাউন্টটি দেওয়া হবে।

Oppo A74 5G : অ্যামাজনের এই সেলে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসা ওপ্পো এ৭৪ ৫জি স্মার্টফোনটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির ওপর ১,৭৫০ টাকার ছাড় দেওয়া হচ্ছে (ব্যাঙ্ক অফার সহ)। যার দরুন, এই ৫জি হ্যান্ডসেটটির মালিকানা পাওয়ার জন্য গ্রাহকদের এখন ১৭,৯৯০ টাকার জায়গায় ১৬,২৪০ টাকা খরচ করতে হবে।

Oppo F19 Pro+ 5G : ওপ্পো -এর অপর আরেকটি ৫জি কানেক্টিভিটির স্মার্টফোন হলো ওপ্পো এফ ১৯ প্রো+ ৫জি। এই মডেলটির ৮জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির ধার্য মূল্যের ওপর ২,৭৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে এই হ্যান্ডসেটটিকে এখন ২৫,৯৯০ টাকার বদলে মাত্র ২৩,২৪০ টাকায় পকেটস্থ করা যাবে। ওপ্পোর এই নয়া ৫জি মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ চিপসেট দ্বারা চালিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।