শপিং ছাড়াও Amazon থেকে হবে দু চাকার ও চার চাকার গাড়ির ইনসিওরেন্স

amazon-starts-offering-car-and-bike-insurance-service-in-india

বর্তমানে, ইউপিআই প্ল্যাটফর্ম Amazon Pay বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সকলের মধ্যে। নিত্য নতুন অফার এবং তাড়াতাড়ি পেমেন্ট, সবকিছু র কারণে অ্যামাজন পে এর ব্যবহারকারী দিনে দিনে বেড়ে চলেছে। তবে এবারে আপনারা এই ইউপিআই প্ল্যাটফর্মে একটি বিশেষ অফার পেয়ে যাবেন, যার মাধ্যমে আপনি সারা ভারতে দুই চাকার এবং চার চাকার গাড়ির উপরে ইনসিওরেন্স করাতে পারবেন।

এই নতুন উদ্যোগে অ্যামাজন পে যুক্ত হয়েছে ভারতের Acko জেনারেল ইনসিওরেন্স লিমিটেডের সঙ্গে। বৃহস্পতিবার একটি ব্লগ পোস্টে অ্যামাজনের তরফ থেকে জানানো হয়েছে, ব্যবহারকারীরা শুধুমাত্র অ্যামাজন পে এর ওয়েবসাইটে গিয়ে মাত্র কয়েকটি স্টেপ ফলো করলেই তাদের গাড়ি অথবা বাইকের ইনসিওরেন্স করিয়ে ফেলতে পারবেন অ্যামাজনের থেকে। আসুন Amazon Pay কার ইনসিওরেন্স সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

অ্যামাজনের তরফ থেকে জানানো হয়েছে, অ্যামাজন পে ব্যবহারকারীরা কোন কাগজ পত্রের কাজকর্ম ছাড়াই তাদের ওয়েবসাইট থেকে খুবই সহজে ইনসিওরেন্স করে নিতে পারবেন তাদের বাইকের অথবা গাড়ির। এছাড়াও যদি আপনি অ্যামাজন প্রাইম ব্যবহারকারী হন তাহলে আপনি পাবেন আরো বেশ কিছু সুবিধা এবং কিছু বিশেষ ডিসকাউন্ট। ব্যবহারকারীরা আরো অনেক ধরনের বেনিফিট পেয়ে যাবেন। যার মধ্যে আছে- ইনসিওরেন্সের সহজ ক্লেইম, এক ঘণ্টার মধ্যে পিকআপ, তিন দিনের মধ্যে সম্পূর্ণ ক্লেইম সার্ভিসিং এবং এক বছরের রিপেয়ার ওয়ারেন্টি। তবে এই ওয়ারেন্টি সমস্ত শহরের জন্য নয়, কিছু বিশেষ শহরেই এই ওয়ারেন্টি উপলব্ধ। এছাড়া আপনারা লো ভ্যালু ক্লেইম এর জন্য ইনস্ট্যান্ট ক্যাশ সেটেলমেন্ট অপশন পেয়ে যাবেন।

যে কোন ব্যবহারকারী অ্যামাজন পে ব্যালেন্স ইউপিআই এবং অন্যান্য সেভ করা কার্ডের মাধ্যমে ইনসিওরেন্সের টাকা জমা করতে পারবেন।অ্যামাজন পে ইন্ডিয়ার ডাইরেক্টর বিকাশ বানসাল জানিয়েছেন, ” আমরা অ্যামাজন কে সব থেকে বেশি ব্যবহৃত এবং সবথেকে বিশ্বস্ত ইউবিআই প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। ব্যবহারকারীদের ভালো এক্সপেরিয়েন্স থাকার কারণে দিনে দিনে আরো কিছু সার্ভিসের চাহিদা বৃদ্ধি পাচ্ছিল। এই কারণেই আমরা খুবই সহজ এবং সাশ্রয়ী মূল্যের অটোমোবাইল ইনসিওরেন্স নিয়ে এসেছি আমাদের প্ল্যাটফর্মে। যদি আপনার কাছে নিজের গাড়ি অথবা বাইক থাকে তাহলে খুবই সহজে আপনারা আমাদের প্ল্যাটফর্মে সেগুলির ইনসিওরেন্স করিয়ে নিতে পারবেন। সঙ্গে আপনারা বেশ কিছু আকর্ষণীয় অফারও পেয়ে যাবেন।”