আজই শেষদিন, অ্যামাজন থেকে সস্তায় কিনে নিন এসি, রেফ্রিজারেটর, কুলার

amazon-summer-appliance-fest-sale-offer-on-fridge-refrigerator-cooler

ই-কমার্স সাইট Amazon India-তে চলছে ‘Summer Appliance Fest’ সেল। আজই এই সেলের শেষদিন। এই সেলে গরমকালে প্রয়োজনীয় বিভিন্ন জিনিসপত্রের উপর আকর্ষণীয় অফার পাওয়া যাবে। সামার অ্যাপ্লায়েন্স ফেস্ট সেলের জন্য অ্যামাজন ইন্ডিয়া তাদের প্ল্যাটফর্মে একটি বিশেষ স্টোরও তৈরী করেছে, যেখান থেকে কেবল এসি, রেফ্রিজারেটর, কুলারের মত প্রোডাক্টগুলি কেনা যাবে। আসুন এই সেলের অফারগুলি জেনে নিই।

Amazon Summer Appliance Fest এর অফার

অ্যামাজন ইন্ডিয়া ওয়েবসাইট অনুযায়ী, সামার অ্যাপ্লায়েন্স ফেস্ট সেলে নো কোস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার, পছন্দসই দিনে ডেলিভারি এবং ইনস্টলেশনের সুবিধা উপভোগ করবেন গ্রাহকরা। এই সেলে Voltas, LG, Samsung, Godrej, Whirlpool, Daikin, Symphony এর মত জনপ্রিয় ব্র্যান্ডের প্রোডাক্টগুলি অনেকটাই সস্তায় মিলবে। শুধু তাই নয়, অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকরা এই সেলে ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। এরজন্য যদিও নূন্যতম ৭,৫০০ টাকা কেনাকাটা করতে হবে।

এবার আসি প্রোডাক্টের ওপর অফারের কথায়, Summer Appliance Fest সেলে এয়ার কন্ডিশনারের ওপর ৪০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার স্প্লিট ইনভার্টার এসির দাম শুরু হবে ২২,৯৯৯ টাকা থেকে। এছাড়া উইন্ডো এসিগুলি কেনা যাবে ১৭,৪৯০ টাকা থেকে।

এই সেলে রেফ্রিজারেটরের ওপর ৩৫ শতাংশ ছাড় মিলবে। এনার্জি এফিসিয়েন্ট রেফ্রিজারেটরের দাম শুরু হবে ১৩,৪৯০ টাকা থেকে। এছাড়া কনভার্টেবল রেফ্রিজারেটর ২১,২৯০ টাকা থেকে পাওয়া যাবে। কুলার এবং ফ্যানের ওপর এই সেলে থাকবে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন