সস্তায় কিনে নিন এসি, রেফ্রিজারেটর, কুলার, Amazon আনলো সামার অ্যাপ্লায়েন্স কার্নিভাল

amazon-summer-appliances-carnival-starts-discount-offer-on-ac-fridge-cooler

শীত বিদায় নিয়েছে সেই কবেই! খাতায়-কলমে চৈত্র মাস আসতে আর মাত্র তিন-চার দিনের অপেক্ষা; আর চৈত্র আসা মানেই গরমের দাবদাহে হাঁসফাসানি। সেক্ষেত্রে আসন্ন গ্রীষ্ম ঋতুতে সাধারণ মানুষের জীবনযাপন সহজ করে তুলতে ‘সামার অ্যাপ্লায়েন্স কার্নিভাল’ (Summer appliances carnival) নামে বিশেষ সেলের আয়োজন করল ই-কমার্স জায়ান্ট অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)। আজ অর্থাৎ ১২ই মার্চ থেকে এই সেলের অফারগুলি অ্যাক্সেস করা যাবে, বিক্রি চলবে আগামী ১৫ই মার্চ পর্যন্ত। অফারের কথা বললে, তিনদিন ব্যাপী এই সামার অ্যাপ্লায়েন্স কার্নিভালে অ্যামাজন গ্রাহকরা এসি, রেফ্রিজারেটর, কুলার এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সগুলিতে ৫০% অবধি অফ পাবেন। আসুন অ্যামাজনের এই নতুন সেল সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রথমেই বলে রাখি, সামার অ্যাপ্লায়েন্স কার্নিভালে Voltas-এর ১.৪ টন ৫ স্টার ইনভার্টার অ্যাডজাস্টেবল স্প্লিট এসিতে ৪৯% ছাড় পাওয়া যাবে। যার ফলে এসি মেশিনটি কিনতে ৩৪,৯৯০ টাকা দাম পড়বে। এই এয়ার কন্ডিশনারটিতে দুটি অ্যাডজাস্টেবল মোড রয়েছে যা গ্রাহককে প্রয়োজনমত শীতল তাপমাত্রা বেছে নিতে নিতে সহায়তা করবে। এটির শব্দের মাত্রা ৪৬ ডেসিবেল। অন্যদিকে আগ্রহীরা LG-র ১.৫ টন ৫ স্টার ইনভার্টার স্প্লিট এসিটি কিনতে পারবেন ৪০,৪৯০ টাকায়; এতে MRP-র ওপর ২৮% ছাড় দিচ্ছে অ্যামাজন। এই এসিটিতে ৪-ইন-১ কনভার্টিবল কুলিং মোড এবং এইচডি ফিল্টার রয়েছে।

এছাড়াও, অ্যামাজনের এই বিশেষ সেলে ১৪% ছাড়ে Daikin-এর ০.৮ টন স্প্লিট এসিটি ২৩,৩৫০ টাকায় কেনা যাবে, যাতে কপার কন্ডেন্সার কয়েল এবং পিএম ২.৫ ফিল্টার রয়েছে। আবার অ্যান্টিব্যাকটেরিয়াল কোটিংযুক্ত Blue Star-এর ০.৭৫ টন থ্রি স্টার উইন্ডো এসিটির ওপর ২৩% ছাড় থাকছে; ফলত এটি কিনতে ১৭,৯৯৯ টাকা পড়বে।

এত গেল এসির কথা। এই সেলে Samsung-এর ২৫৩ লিটার থ্রি স্টারইনভার্টার ফ্রস্ট ফ্রি ডাবল ডোর রেফ্রিজারেটরটি কিনতে ব্যয় করতে হবে ২৩,৪৯০ টাকা; এতে দামের ওপর ১৯% ছাড় থাকবে। এই ফ্রিজটিতে বরফ জমা বন্ধ করার জন্য অটো ডিফ্রস্ট বাটন রয়েছে। তদুপরি অ্যামাজন, Atomberg Renesa+ ১,২০০ মিলিমিটারের বিএলডিসি মোটর যুক্ত রিমোট সিলিং ফ্যানটি ১৯% ছাড়ে মাত্র ৩,৬৪৩ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। এই সিলিং ফ্যানটিতে বুস্ট, স্লিপ, স্পিড কন্ট্রোল এবং টাইমার মোড অপশনসহ একটি রিমোট কন্ট্রোল থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.