ল্যাপটপ বা ট্যাবলেট খোঁজ করছেন? সস্তায় কেনার বিরাট সুযোগ দিচ্ছে Amazon

amazon-valentines-day-sale-offer-on-laptops-tablets

ভ্যলেনটাইন্স ডে উপলক্ষ্যে এবার বিশেষ সেলের ঘোষণা করলো Amazon। এই সেলে ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টফোন সহ বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্ট কম দামে পাওয়া যাবে। এছাড়াও ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারেরও সুবিধা মিলবে। তাই আপনি যদি কোনো নতুন ল্যাপটপ বা ট্যাবলেট খুঁজে থাকেন, তাহলে এটাই সঠিক সময় ইচ্ছা পূরণ করার। আসুন দেখে নেই এই সেলে কোন ল্যাপটপ বা ট্যাবলেট কত দামে বিক্রি হচ্ছে।

Dell Vostro Intel Core i3

এই সেলে ডেলের এই ল্যাপটপটির ওপর ১১ শতাংশ ছাড় পাওয়া যাবে। যারপরে ৩৯,৪১৩ টাকার ল্যাপটপটি কেনা যাবে ৩৪,৯৯০ টাকায়। এতে আছে ১৪ ইঞ্চি ডিসপ্লে, ৪ জিবি  র‌্যাম ও ১ টিবি স্টোরেজ।

Mi Notebook 14

Xiaomi-র Mi ব্র্যান্ডের এই ল্যাপটপ ৪০,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ল্যাপটপে আছে আলট্রা এইচডি গ্রাফিক্সের সাথে ১৪ ইঞ্চি ডিসপ্লে। এছাড়াও আছে ৪ জিবি  র‌্যাম ও ২৫৬ জিবি এসএসডি।

HP Pavilion

এই গেমিং ল্যাপটপটি এখন Amazon থেকে ৫৯,৪৯০ টাকায় পাওয়া যাবে। এর ওপর ২২ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ল্যাপটপটি ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ইন্টেল কোর আই৫ প্রসেসর, ৫১২ জিবি স্টোরেজ ও NVIDIA GeForce GTX 1650 গ্রাফিক্স সহ এসেছে।

Samsung Galaxy Tab A 10.1

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ ১০.১ অ্যামাজন থেকে কিনলে ১৮ শতাংশ ডিসকাউন্ট পাবেন। ট্যাবলেটটি ১৩,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এতে ডুয়েল স্পিকারের সাথে ডলবি অ্যাটমস সাপোর্ট, ২ জিবি  র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ রয়েছে।

Apple iPad Mini

অ্যামাজন সেলে ১২ শতাংশ ডিসকাউন্টের সাথে ৪২,৯৯০ টাকায় কেনার সুযোগ আছে অ্যাসপল আইপ্যাড মিনি। এই ট্যাবলেটটি ৭.৯ ইঞ্চি রেটিনা ডিসপ্লে, ২৫৬ জিবি স্টোরেজ, ৭ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন