টিভি, ল্যাপটপ, হেডফোনের ওপর ৩০ শতাংশ ছাড়, চলছে Amazon WOW Salary Days সেল

ভারতের বৃহত্তম ই-কমার্স সাইট Amazon এ চলছে WOW Salary Days sale। গতকাল অর্থাৎ ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই সেলটি আগামীকাল অর্থাৎ ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে। তিনদিনের এই সেলে ইলেকট্রনিক্স প্রোডাক্ট ছাড়াও, ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার প্রভৃতি পাওয়া যাবে। অ্যামাজন ওয়াও স্যালারি ডেজ সেলে Bank of Baroda এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১,৫০০ ছাড় পাওয়া যাবে।

Amazon WOW Salary Days sale এর অফার 

অ্যামাজন ওয়াও স্যালারি ডেজ সেলে Jabra, Boat, Sony, JBL প্রভৃতি ব্র্যান্ডের হেডফোন এবং ইয়ারবাড এর ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। আবার Apple AirPods Pro পাওয়া যাবে ২০,৯৯০ টাকায়। এর আসল দাম ২৪,৯৯০ টাকা। অন্যদিকে ৮,৯৯০ টাকায় কিনতে পারবেন Samsung Galaxy Buds+।

এই সেলে ল্যাপটপের ওপরও আকর্ষণীয় ছাড় থাকবে। নামিদামি ব্র্যান্ডগুলির ল্যাপটপ ৩০ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাবে। এই সেলে Avita Essential with Celeron N4000 processor ল্যাপটপটি পাওয়া যাবে ১৭,৯৯০ টাকায়। আবার Mi Notebook Horizon Edition 14 এর ওপর ১৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার মিলবে। এর ইএমআই শুরু হবে ২,৫৮৯ টাকা থেকে। ল্যাপটপটি ৫৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

আবার OnePlus, Sony, TCL এর মত ব্র্যান্ডগুলির স্মার্ট টিভি এই সেলে অনেক কমে পাওয়া যাবে। এই সেলে OnePlus Y এবং Samsung Wondertainment Series এর টিভিগুলির যথাক্রমে দাম শুরু হবে ১৪,৯৯৯ টাকা ও ১৫,৯৯৯ টাকা থেকে। এছাড়াও বিভিন্ন স্মার্ট টিভির ওপর ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।