টিভি, হেডফোন ও অন্যান্য প্রোডাক্টের ওপর বাম্পার ছাড়, Amazon আনলো নতুন সেল

ই-কমার্স সাইট, ফ্লিপকার্টে আজ থেকে শুরু হয়েছে Flipstart Days Sale। এই সেল ৩ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এদিকে ফ্লিপকার্ট সেল আনতেই এবার চিরপ্রতিদ্বন্দ্বী Amazon ও Wow Salary Days sale নিয়ে হাজির হল। এই সেলটিও ৩ সেপ্টেম্বর শেষ হবে। তিন দিনের এই সেলে অ্যাপ্লায়েন্স, কনজুমার ইলেকট্রনিক্স, টিভি, ফার্নিচার ও অন্যান্য প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট অফার পাওয়া যাবে। আসুন অ্যামাজন ওয়াও স্যালারি ডেজ সেলের বিভিন্ন ডিল সম্পর্কে জেনে নিই।

Amazon Wow Salary Days sale এর অফার:

এই সেলের জন্য অ্যামাজন, বরোদা ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। যার ফলে বরোদা ক্রেডিট কার্ড গ্রাহকরা কমপক্ষে ৭,৫০০ টাকা কেনাকাটায় ১০ শতাংশ ছাড় পাবে। এই ডিসকাউন্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে করলে সর্বোচ্চ ১,৫০০ টাকা এবং EMI এর মাধ্যমে করলে ২,০০০ টাকা পাওয়া যাবে।

এবার আসি প্রোডাক্টের কথায়। এই সেলে তোশিবা, ফক্সবি এবং হোয়াইট-ওয়েস্টিংহাউস প্রভৃতি ব্র্যান্ডের বড় বড় অ্যাপ্লায়েন্স এর ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। LG, Samsung, Whirlpool ও Hair প্রভৃতির ফ্রিজ কেনা যাবে ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে। ভোল্টাস, ডাইকিন, এলজি এবং গোদরেজ এর মত ব্র্যান্ডের এসি বিক্রি হবে ৪০ শতাংশ পর্যন্ত কমে।

আবার এই সেলে কম্পিউটার ডিভাইস ও ল্যাপটপের ওপর যথাক্রমে ৫০ শতাংশ ও ৪০ শতাংশ অফ পাওয়া যাবে। ৪০ শতাংশ পর্যন্ত সস্তায় কেনা যাবে স্মার্টওয়াচ ও হার্ড ড্রাইভ। এসএসডি কিনতে পারবেন ৪০ শতাংশ ছাড়ে। এখানে Bose, Sony, Harman Kardon প্রভৃতির হেডফোন ৫০ শতাংশ পর্যন্ত ছাড় সহ ৯ মাসের নো কস্ট ইএমআই এ পাওয়া যাবে। এই সেলে স্মার্ট টিভির ইএমআই শুরু হয়েছে ১,৭৬৩ টাকা থেকে। প্রিমিয়াম টিভিগুলি এখানে ৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে উপলব্ধ।