সস্তায় দুটি মেড ইন ইন্ডিয়া পাওয়ার ব্যাংক আনলো Ambrane

Ambrane আজ ভারতে লঞ্চ করেছে Powerlit XL (20000mAh) এবং Powerlit PRO (10000 mAh) পাওয়ার ব্যাংক।

Ambrane Powerlit XL
Ambrane has announced its 'Made in India' Powerlit series

ভারতের জনপ্রিয় মোবাইল অ্যাকসেসরিজ ব্র্যান্ড, Ambrane আজ লঞ্চ করলো তাদের ‘মেড ইন ইন্ডিয়া’ পাওয়ার ব্যাংক সিরিজ। এই সিরিজে কোম্পানি দুটি পাওয়ার ব্যাংক এনেছে Powerlit XL (20000mAh) এবং Powerlit PRO (10000 mAh)। এই পাওয়ার ব্যাংকগুলি ফাস্ট চার্জিং সহ স্লিম এবং কম্প্যাক্ট ডিজাইনের সাথে এসেছে। সাথে পাওয়ার ব্যাংকগুলি দ্রুত পাওয়ার ডেলিভারিও করতে পারে। আসুন অ্যামব্রেন এর এই পাওয়ার ব্যাংকগুলির দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Ambrane Powerlit XL (20000mAh) এবং Powerlit PRO (10000 mAh) দাম:

ভারতে অ্যামব্রেন পাওয়ার লিট প্রো এর দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। এটি মেটালিক রেড ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আবার ১,৪৯৯ টাকা দাম পড়বে পাওয়ার লিট এক্সএল এর। এটি মেটালিক ব্ল্যাক ও গ্রিন কালারে পাওয়া যাবে। এই পাওয়ার ব্যাংক দুটি Flipkart থেকে পাওয়া যাবে।

Ambrane Powerlit XL এবং Powerlit PRO স্পেসিফিকেশন:

প্রথমেই বলি অ্যামব্রেন পাওয়ার লিট প্রো ১০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং পাওয়ার লিট এক্সএল ২০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি সহ লঞ্চ হয়েছে। দুটি পাওয়ার ব্যাংকেই আছে হাই ডেন্সিটি লিথিয়াম পলিমার ব্যাটারি। যেটি Li-ion ব্যাটারির থেকে বেশি সুরক্ষিত এবং ক্ষমতাবান। এতে কোম্পানি PD Technology ব্যবহার করেছে, যা ডিভাইস অনুযায়ী দ্রুত চার্জ করতে সাহায্য করবে।

এই পাওয়ার ব্যাংকে ৯ লেয়ার প্রটেকশন রয়েছে, যা ডিভাইসগুলিকে নিরাপদ রাখবে। কোম্পানির দাবি, এতে ব্যবহৃত ফাস্ট চার্জিং টেকনোলজি ৩০ মিনিটেই কোনো ফোনকে ০-৫০ শতাংশ চার্জ করতে সক্ষম। Powerlit XL পাওয়ার ব্যাংকে পাবেন দুটি ইউএসবি পোর্ট ও একটি টাইপ সি পোর্ট। আবার Powerlit PRO তে আছে একটি ইউএসবি পোর্ট ও একটি টাইপ সি পোর্ট।

কোম্পানির তরফে জানানো হয়েছে, ইউএসবি পোর্টগুলি ২২.৫ ওয়াট ব্লাজিং ফাস্ট চার্জিং স্পিড আউটপুট সরবরাহ করে। আবার টাইপ সি পোর্টগুলি ১৮ ওয়াট টু ওয়ে চার্জিং সাপোর্ট করে। অর্থাৎ চার্জ দেওয়া ছাড়াও নিজেও একই স্পিডে চার্জ হয়। দুটি ডিভাইসেই এলইডি ইন্ডিকেটর দেওয়া হয়েছে। আপনি এই পাওয়ার ব্যাংকগুলির সাথে ১৮০ দিনের ওয়ারেন্টি পাবেন।