সস্তায় পাঁচ পাঁচটি নেকব্যান্ড ইয়ারফোন আনলো Ambrane

Ambrane launches bassband pro lite Melody 20 11 trendz neck band earphones

মূলত বিভিন্ন ধরণের পাওয়ার ব্যাংক তৈরি করে নিজের পথ চলা শুরু করলেও, Ambrane এখন ভারতীয় মার্কেটে অন্যতম জনপ্রিয় অ্যাক্সেসরিজ নির্মাতা হিসেবে জায়গা করে নিয়েছে। ফলে এই মুহূর্তে এই ভারতীয় ব্র্যান্ডটির বিভিন্ন মোবাইল আনুষাঙ্গিক, অডিও প্রোডাক্ট এবং নানা ধরণের স্মার্ট গ্যাজেট বাজারে উপলব্ধ রয়েছে। আজও ভারতীয় গ্রাহকদের জন্য পাঁচ পাঁচটি নতুন নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চ করেছে Ambrane, যাদের নাম Bassband Lite, Bassband Pro, Melody 20, Melody 11 এবং Trendz 11। এই পাঁচটি নেকব্যান্ড ইয়ারফোনে আরামদায়ক ডিজাইন, ডুয়াল স্টেরিও আউটপুট, উন্নত ব্যাটারি ব্যাকআপ, হ্যান্ডস-ফ্রি এক্সপিরিয়েন্সের সুবিধাসহ একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে; দামও থাকছে সাধ্যের মধ্যেই।

নতুন Ambrane নেকব্যান্ড ইয়ারফোনের স্পেসিফিকেশন:

জানিয়ে রাখি, Bassband Pro নামের ওয়্যারলেস ইয়ারফোনটিতে HD সাউন্ড এক্সপিরিয়েন্সসহ ডায়নামিক ড্রাইভার রয়েছে এবং এটিতে ৬ ঘন্টা অবধি ব্যাটারি লাইফ পাওয়া যাবে। এছাড়া, ধুলো বা ঘাম-জল থেকে সুরক্ষার জন্য এতে রয়েছে IPX5 রেটিংও। এদিকে এটির লাইট সংস্করণ হিসেবে Bassband Lite মডেলটিকে চালু করা হয়েছে, যা নামে Lite হলেও কাজ করবে প্রিমিয়াম প্রোডাক্টের মতই।

আবার, Ambrane-এর Melody 20 এবং Melody 11 ইয়ারফোনগুলিতে ডুয়াল স্টেরিও আউটপুট এবং হাই-ডিটেল অর্থাৎ নিখুঁত ট্রেবল (Treble) উপভোগ করা যাবে যেখানে এগুলিতে ১০ মিলিমিটার ড্রাইভার থাকবে। এক্ষেত্রে, Melody 20 মডেলটি ৮ ঘন্টা পর্যন্ত প্লেটাইম দেবে, তবে Melody 11 ইয়ারফোনটি ৬ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ সমর্থন করবে। অন্যদিকে, সর্বশেষ নেকব্যান্ড ইয়ারফোন মডেল অর্থাৎ Trendz 11-এ ইম্যারসিভ মিউজিক এক্সপিরিয়েন্সের জন্য ডিপ বাস (Bass) ফিচার রয়েছে। বিশেষত্বের কথা বললে, এটি মাত্র ১.৫ ঘন্টার চার্জে ৬ ঘন্টা অবধি প্লেব্যাক দিতে পারে বলে নির্মাতা সংস্থার দাবি।

প্রসঙ্গত, এই নেকব্যান্ড সিরিজের সমস্ত মডেলই ইউজারদের হ্যান্ডস-ফ্রি এক্সপিরিয়েন্স দেবে, কারণ এগুলিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরির মতো স্মার্ট ভয়েস কন্ট্রোলার অন্তর্নিহিত থাকবে। তাছাড়া যেকোনো অবস্থায় যেকোনো সময় এগুলি নির্ঝঞ্জাটে ব্যবহার করার জন্য থাকবে বিশেষ ম্যাগনেটিক ক্লিপও।

নতুন Ambrane নেকব্যান্ড ইয়ারফোনের দাম এবং প্রাপ্যতা:

ভারতে Ambrane তার Bassband Lite ইয়ারফোনটির দাম ধার্য করেছে ১,২৯৯ টাকা, যেখানে এর Pro মডেলটি ২,১৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। অন্যদিকে Melody 20 বা Melody 11 ইয়ারফোন কিনতে চাইলে ক্রেতাদের যথাক্রমে ১,৪৯৯ টাকা এবং ১,৭৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার Trendz 11-এর দাম পড়বে ১,৯৯৯ টাকা। এই সমস্ত মডেলগুলিই ব্র্যান্ডের ওয়েবসাইট এবং অ্যামাজন ও ফ্লিপকার্টের মত ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন