Jawa ও Yezdi কোম্পানির বাইক চলে এল ফ্লিপকার্টে, অনলাইনে অর্ডার করলে পাবেন বিপুল ছাড়

ফ্লিপকার্টের সঙ্গে জোট বাঁধার ঘোষণা করল Jawa Yezdi Motorcycles। ফলে এবার জনপ্রিয় এই শপিং সাইটে তাদের পছন্দের মডেল কেনার সুযোগ পাবেন ক্রেতারা। ডিজিটাল মাধ্যমে বিক্রি…

Tech Gup Desk 3 Oct 2024 3:08 AM IST (Updated: 3 Oct 2024 3:09 AM IST)

ফ্লিপকার্টের সঙ্গে জোট বাঁধার ঘোষণা করল Jawa Yezdi Motorcycles। ফলে এবার জনপ্রিয় এই শপিং সাইটে তাদের পছন্দের মডেল কেনার সুযোগ পাবেন ক্রেতারা। ডিজিটাল মাধ্যমে বিক্রি বাড়াতে নতুন কৌশল অবলম্বন করেছে জাওয়া ইয়েজদি। ব্র্যান্ডের দাবি, এই অংশীদারিত্ব তাদের প্রথম প্রিমিয়াম সেগমেন্টের মোটরসাইকেল প্রস্তুতকারক হিসেবে ফ্লিপকার্টের ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধ করেছে।

ফ্লিপকার্টে ৫০০ মিলিয়ন ব্যবহারকারীর হাতের নাগালে এখন জাওয়া ও ইয়েজদির মোটরসাইকেল চলে এসেছে। ফ্লিপকার্টের সঙ্গে হাত মেলানোর এই উদ্যোগ ই-কমার্স প্ল্যাটফর্মটির ক্রমবর্ধমান বাইক ক্যাটাগরিতে প্রাথমিক সুবিধা পাওয়ার জন্য একটি কৌশলগত পদক্ষেপ। বিশেষ করে বিগ বিলিয়ন ডে-র মতো সেল ইভেন্টের সদ্ব্যবহার করা।

ফ্লিপকার্টে কোম্পানির মোটরসাইকেলে নো-কস্ট ইএমআই, বাই নাউ, পে লেটার (বিএনপিএল) স্কিম এবং কোনও ডাউন পেমেন্ট ছাড়াই ইএমআই প্ল্যানের মতো সুবিধা প্রদান করা হচ্ছে। অর্থাৎ প্রিমিয়াম মডেল কেনা আরও সহজ হয়ে উঠেছে। অনলাইনে বুকিংয়ের পহ আরটিও রেজিস্ট্রেশন, বীমা এবং ট্যাক্সের মতো কাজগুলি ডিলারশিপে সম্পূর্ণ করতে হবে।

জানিয়ে রাখি, বিগ বিলিয়ন ডে সেলে, ফ্লিপকার্টে একাধিক পণ্যে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এমনকি জাওয়া ইয়েজদি ব্র্যান্ডের বাইকগুলির উপর ২২,৫০০ টাকা পর্যন্ত বেনিফিট অফার করা হচ্ছে। আবার Flipkart Axis Bank ক্রেডিট কার্ড থাকলে অতিরিক্ত ক্যাশব্যাক মিলবে।

Updated On: 3 Oct 2024 3:09 AM IST
Show Full Article
Next Story
Share it