একই ওভারে ৩ উইকেট নিয়ে জয়ের কান্ডারি STARC, বল করতে যাওয়ার আগে তাকে কি বলেছিলেন শ্রেয়াস? জানালেন নিজেই

By :  techgup
Update: 2024-05-04 03:18 GMT

গতকাল আইপিএল ২০২৪ (IPL 2024) এর ৫১তম ম্যাচে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) এক ঐতিহাসিক ম্যাচের সাক্ষী থাকে ক্রিকেটপ্রেমীরা। ১২ বছর পর এই‌ স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) জয়ের মুখ দেখে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ব্যাটে‌ বলে অসাধারণ পারফরম্যান্সের দৌলতে এই জয় তুলে নেয় নাইটরা।

কেকেআরের এই জয়ের অন্যতম কান্ডারী ছিলেন ব্যাট হাতে ভেঙ্কটেশ আইয়ার এবং বল হাতে মিচেল স্টার্ক (Mitchell Starc)। ভেঙ্কটেশ গত সিজনেও এই মাঠে শতরান করেছিলেন, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সেই ম্যাচ হেরেছিল কলকাতা। তবে এবারে প্রথম ব্যাটিং করে কেকেআর ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়লে ৫৭/৫ রানের স্কোর থেকে শেষ পর্যন্ত দলকে ১৬৯ রানে পৌঁছে দেন ভেঙ্কি। ৫২ বলে ৭০ রান করেন তিনি।

অন্যদিকে বল হাতে প্রথম ওভারে থেকেই জ্বলে ওঠেন স্টার্ক। শেষের দিকে যখন মুম্বাইয়ের জয়ের জন্য ২ ওভারে ৩২ রানের প্রয়োজন ছিল তখন প্রথম বলে ছক্কা খেলেও ওই ওভারেই ৩ উইকেট নিয়ে দলকে জয় এনে দেন এই অজি তারকা। তার শেষ বলটি ছিল একদম উইকেটের নীচে নিখুঁত ইয়র্কার। ৩.৫ ওভারে মাত্র ৩৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন স্টার্ক।

ম্যাচ শেষে এই ব্যাপারে বলতে গিয়ে অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) বলেন- " স্টার্কের সাথে আমার কথা হয়েছিল, আমি ওকে বলছিলাম যে এই ম্যাচটা যদি আমরা হারি তাহলে আমাদের পরের ৪ ম্যাচে ২ টো জিততে হবে। তাই এই জয়টা অনেক জরুরী। আমি আমাদের বোলারদের বলেছিলাম যে আমরা‌ ঠিক জিতবো।"

Tags:    

Similar News